হাবিপ্রবির নতুন প্রশাসনিক ভবনে ভিআইপি কনফারেন্স কক্ষ উদ্বোধন

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল শাখার তত্ত্বাবধানে নতুন প্রশাসনিক ভবনে ভিআইপি কনফারেন্স ক উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম-এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম নতুন প্রশাসনিক ভবনের ভিআইপি কনফারেন্স করে শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সংপ্তি বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন বর্তমান সরকার শিাবান্ধব ও উন্নয়নের সরকার। জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ সরকার হাবিপ্রবিসহ সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে সর্বাত্বকভাবে সহযোগিতা করে যাচ্ছেন।

Post MIddle

এদিকে বেলা সাড়ে ১১:৩০টায় উক্ত ভিআইপি কনফারেন্স কে আইটি সেলের তত্ত্বাবধানে বিশ্ববিদ্যালয়ের ডিজিটাল ডায়েরি-২০১৮ এর উদ্বোধন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। তিনি বলেন ভিশন-২০২১ বাস্তবায়নের জন্য আমাদের নিজ নিজ প্রতিষ্ঠান থেকে ডিজিটাল কার্যক্রমের চর্চা করতে হবে।

সকল অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, প্রক্টর, ছাত্র পরমর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক, বিভাগীয় চেয়ারম্যান, বিভিন্ন শাখার পরিচালক , শাখা প্রধানগণসহ প্রকৌশল শাখা ও আইটি সেলের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট