চবিতে আইন বিভাগের বরণ ও বিদায় অনুষ্ঠান

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আইন বিভাগের নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান এ.কে.খান আইন অনুষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাষণ দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চবি উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার।

Post MIddle

উপাচার্য তাঁর ভাষণে প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর অনিন্দ্য সুন্দর ক্যাম্পাসে নবীন শিার্থীদের স্বাগত ও বিদায়ীদের আন্তরিক অভিনন্দন জানান। তিনি বলেন, এ অনুষদের একমাত্র বিভাগ হলো আইন বিভাগ। এ বিভাগের রয়েছে সুমহান-গৌরবোজ্জ্বল ঐতিহ্য। এ বিভাগ থেকে অধ্যয়ন শেষে আমাদের প্রাণপ্রিয় শিার্থীরা দেশ-বিদেশের বিভিন্ন প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদ মর্যাদায় অধিষ্ঠিত থেকে উন্নত-সমৃদ্ধ দেশ-জাতি গঠনে অবদান রেখে চলেছে। এর ধারাবাহিকতায় নবীন শিার্থীরা জ্ঞান-গবেষণায় ব্রতী হয়ে যথাসময়ে শিাজীবন শেষ করে বিশ্ব পরিমন্ডলে তাদের মেধা ও দতার স্বার রাখবে এটাই প্রত্যাশিত।

চবি আইন অনুষদের ডিন ও আইন বিভাগের সভাপতি প্রফেসর এ বি এম আবু নোমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উক্ত বিভাগের প্রফেসর মো. জাকির হোসেন, প্রফেসর ড. মু. জাফর উল্লাহ তালুকদার, প্রফেসর মোহাম্মদ মহিউদ্দিন খালেদ, সহযোগী অধ্যাপক জনাব নির্মল কুমার সাহা, জনাব সিফাত শারমিন, জনাব মো. আবদুল্লাহ আল মামুন ও অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক ড. মুহাম্মদ মঈন উদ্দীন। অনুষ্ঠানে চবি আইন বিভাগের শিকবৃন্দ এবং বিপুল সংখ্যক শিার্থী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন উক্ত বিভাগের শিার্থী কাজী নাবিলা ও আবরার সালাম। পরে বিভাগের শিার্থীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

পছন্দের আরো পোস্ট