১১ এপ্রিল এডুকেশন ওয়াচের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী

‘উন্নয়নশীল দেশে উত্তরণ : শিােেত্র উন্নয়ন, চ্যালেঞ্জ এবং পরিকল্পনা’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করেছে শিক্ষাবিষয়ক ম্যাগাজিন এডুকেশন ওয়াচ। আগামী ১১ এপ্রিল বিকেল ৫টায় বাংলাদেশ জাতীয় জাদুঘরের কবি সুফিয়া কামাল মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আলোচনা সভা ছাড়াও এ আয়োজনে থাকবে সম্মাননা প্রদান অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। এডুকেশন ওয়াচ সম্পাদকম-লীর সভাপতি কে.এম. খায়রুল বাশারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন এএইচএম মোস্তাফিজুর রহমান, উপাচার্য, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, অধ্যাপক ড. এএনএম মোশকাত উদ্দিন, ভাইস চ্যান্সেলর, সাউথ ইস্ট ইউনিভার্সিটি।

Post MIddle

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য ও এনআরবি গ্লোবাল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান নিজাম চৌধুরী, এটিএন বাংলার উপদেষ্টা (প্রোগ্রাম) নওয়াজীশ আলী খান ও মিসেস শবনম শেহেনাজ চৌধুরী দীপা, ভাইস-প্রেসিডেন্ট, ইভেন্স গ্রুপ। এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অধ্যাপক ড. মোঃ রফিকুল ইসলাম, অধ্য, লালমাটিয়া মহিলা কলেজ ও ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণ।

অনুষ্ঠানে বিশেষ সম্মাননা প্রদান করা হবে দুইজনকে। তারা হলেন-ব্যারিস্টার রাবিয়া ভূইয়া, সিনিয়র আইনজীবী, সুপ্রীমকোর্ট এবং সহ-প্রতিষ্ঠাতা, ভূইয়া একাডেমি ও কর্নেল নুরন্ নবী (অব.), প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা, মাইলস্টোন কলেজ এবং প্রতিষ্ঠাতা অধ্য, রাজউক উত্তরা মডেল কলেজ। এছাড়াও মরণোত্তর সম্মাননা পাবেন অধ্যাপক ড. এম. আলিমউল্ল্যা মিয়ান, প্রতিষ্ঠাতা ও ভাইস চ্যান্সেলর, আইইউবিএটি বিশ্ববিদ্যালয়।

পছন্দের আরো পোস্ট