সাউথইস্টের সাথে পারস্পারিক সমঝোতা চুক্তি

সাউথইস্ট বিশ্ববিদ্যালয় এবং আজাদ এন্ড কোম্পানী ও বাংলাদেশ ইনস্টিউট অব লিগ্যাল ডেভেলপমেন্ট এর মধ্যে গতকাল (২১ মার্চ ২০১৮) দ্বিপাক্ষিক সমঝোতা চুক্তি সাক্ষরিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রয়োজনীয় প্রশিক্ষণ, ইন্টার্ণশীপ এবং চাকুরির সুযোগ সৃষ্টি করার জন্য এই চুক্তি সাক্ষরিত হয়।

বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপাচার্য অধ্যাপক ড. এএনএম মেশকাত উদ্দীন এবং আজাদ এন্ড কোম্পানী ও বাংলাদেশ ইনস্টিউট অব লিগ্যাল ডেভেলপমেন্টের পক্ষে চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ উক্ত চুক্তিতে সাক্ষর করেন এবং তারা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে সমঝোতা স্বারকপত্র বিনিময় করেন।

এ সময় বোর্ড অব ট্রাস্টিজ, সাউথইস্ট বিশ্ববিদ্যালয় ট্রাস্টের প্রতিনিধি সদস্য এম. কামালউদ্দিন চৌধুরী, রেজিস্ট্রার মেজর জেনারেল (অব:) কাজী ফকরুদ্দীন আহমেদ, আইন বিভাগের চেয়ারম্যান মো: আসাদুজ্জামান, বোর্ড অব ট্রাস্টিজের প্রধান সমন্বয়ক ওয়াহিদ হোসেন সিদ্দিকী এবং ক্যারিয়ার এ্যান্ড প্রফেশনাল ডেভেলপমেন্ট সার্ভিসেস এর উপপরিচালক মোঃ জামাল উদ্দীন, সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপস্থিত ছিলেন।

অন্যদিকে এস. এম. শওকতুল ইসলাম, সহযোগী আইনজীবি, আজাদ এন্ড কোম্পানী ও বাংলাদেশ ইনস্টিউট অব লিগ্যাল ডেভেলপমেন্ট এর পক্ষে উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট