গণ বিশ্ববিদ্যালয়ে আন্ত:বিভাগ ক্রীড়া প্রতিযোগিতা শুরু

গণ বিশ্ববিদ্যালয়ে আন্ত:বিভাগ ক্রীড়া প্রতিযোগিতা (ছাত্র ও ছাত্রী)-২০১৮ শুরু হয়েছে। আজ (১৪ মার্চ) বুধবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন গণ বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী ও ক্রীড়া কমিটির সভাপতি মোঃ রফিকুল আলম এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

Post MIddle

উদ্বোধনী দিনের শুরুতেই রাজনীতি ও প্রশাসন এবং বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের ছাত্রীদের মধ্যে বাস্কেটবল খেলা অনুষ্ঠিত হয়। এতে ৬-০ গোলে রাজনীতি ও প্রশাসন বিভাগ জয়ী হয়। এরপর মেডিকেল ফিজিক্স ও বায়োমেডিকেল ইঞ্জিঃ এবং ইংরেজি বিভাগের ছাত্রীদের মধ্যকার আরো একটি বাস্কেটবল খেলা অনুষ্ঠিত হয়।

একইদিনে ছাত্রদের ৩টি বাস্কেটবল ও দুটি ভলিবল খেলা অনুষ্ঠিত হয়। এবারের ক্রীড়া প্রতিযোগিতায় বাস্কেটবল, ভলিবল, হ্যান্ডবল ও আন্তঃ বিভাগ ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। এতে বিভিন্ন বিভাগের মেয়েদের ১৪টি ও ছেলেদের ১৭টি দল অংশ নিচ্ছে। আন্ত: বিভাগ বাস্কেটবল প্রতিযোগিতা বাস্কেটবল ফেডারেশনের নিয়মানুযায়ী, ভলিবল নক-আউট পদ্ধতিতে আন্তর্জাতিক নিয়ম অনুযায়ী, হ্যান্ডবল বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের নিয়মানুযায়ী ও ক্রিকেট প্রতিযোগিতা আইসিসি এবং বিসিবির নিয়মানুযায়ী অনুষ্ঠিত হচ্ছে। প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ৩ এপ্রিল।

পছন্দের আরো পোস্ট