তিন ব্যাংকে ৫৫ জনবল নিয়োগ

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানগুলোতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই কমিটি ঊর্ধ্বতন কর্মকর্তা (প্রকৌশল সিভিল) এবং কর্মকর্তা (প্রকৌশল সিভিল) পদে সর্বমোট ৫৫ জনকে নিয়োগ দেবে।

ঊর্ধ্বতন কর্মকর্তা (প্রকৌশল সিভিল) পদে ৩০টি (বাংলাদেশ কৃষি ব্যাংক-১৭টি, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক-৩টি এবং বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন-১০টি) এবং কর্মকর্তা (প্রকৌশল সিভিল) পদে ২৫টি (রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক-২টি, বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন-২৩টি) শূন্য পদে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : ঊর্ধ্বতন কর্মকর্তা (প্রকৌশল সিভিল) এবং কর্মকর্তা (প্রকৌশল সিভিল)

যোগ্যতা : ঊর্ধ্বতন কর্মকর্তা (প্রকৌশল সিভিল)

প্রার্থীকে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পুর প্রকৌশলে স্নাতক উত্তীর্ণ হতে হবে। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষায় ন্যূনতম দুটিতে প্রথম বিভাগ/শ্রেণি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে না। চাকরির বয়সসীমা ৩০ বছর।

বেতন : ২২০০০-২৩১০০ থেকে ৫০৫৩০-৫৩০৬০ টাকা।

কর্মকর্তা (প্রকৌশল সিভিল)

Post MIddle

প্রার্থীকে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পুর প্রকৌশলে স্নাতক উত্তীর্ণ হতে হবে। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষায় ন্যূনতম দুইটিতে প্রথম বিভাগ/শ্রেণি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে না। চাকরির বয়সসীমা ৩০ বছর।

বেতন : ১৬০০০-১৬৮০০ থেকে ৩৬৮০০-৩৮৬৪০ টাকা।

আবেদন প্রক্রিয়া :

আগ্রহী প্রার্থীরা বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট (www.erecruitment.bb.org.bd) এর Online Application Form পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা :

আগামী ২৯ মার্চ ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

পছন্দের আরো পোস্ট