এইচআর স্পিকসের কর্পোরেটে সফলতার ট্রেনিং অনুষ্ঠিত

সময়ের আলোচিত কনসালটেন্সী ফার্ম “এইচআর স্পিকস বাংলাদেশ” এর আয়োজনে ” Corporate Etiquette To Be A Successful Professional” হয়ে গেলো রাজধানীর নিকুন্জের একটি লার্নিং সেন্টারে।

অবিশ্বাস্য হলেও সত্য, ট্রেনিংয়ে অংশ নিতে একজন হাজির হন চট্টগ্রাম থেকে। তিনি সকালের ফ্লাইটে আসেন আবার রাতে চলে যান চট্টগ্রামে। আরেকজন সদ্য এসএসসি দেয়া একজন এসে জানালেন, তার ফেসবুকে ট্রেনিংটি সম্পর্কে জেনে সে এসেছে! এমনি সব বাস্তব গল্প শুনতে শুনতে শুরু হয় আয়োজনটি।

এইচআর স্পিকসের আমন্ত্রণে ট্রেনিংয়ে অংশ নেন রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন ঢাকার হেড অফ এইচআর মাহবুবুল আলম। দিনব্যাপী ট্রেনিংয়ে তিনি কর্পোরেট কালচারের নানা সূক্ষ বিষয় নিয়েও কথা বলেন ট্রেনিংয়ে আগত সবার সাথে।

ব্যতিক্রমী এ আয়োজনটিতে অংশ নেন ৩৫ জন তরুন, যাদের অধিকাংশই বিভিন্ন কর্পোরেট অফিসে মানবসম্পদ ব্যাবস্থাপনায় কাজ করে যাচ্ছেন। ট্রেনিংয়ে অংশ নেয়া তরুনরা বেশ উচ্ছাস প্রকাশ করেন সামাজিক যোগাযোগের নানা মাধ্যমে। তারা জানান, “এইচআর স্পিকস বাংলাদেশের ট্রেনিংয়ে এসে তারা নিজেদের ভেতর পরিবর্তন উপলব্ধি করতে পারছেন।” ট্রেনিং শেষে সার্টিফিকেট প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হন এইচআর স্পিকস বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর হূমায়ুন রশীদ, সিইও, লিড কনসালটেন্ট এবং সময়ের জনপ্রিয় ক্যারিয়ার বিষয়ক আলোচক এসএম আহবাবুর রহমান।

ট্রেনিং শেষে প্রতিষ্ঠানের সিইও এসএম আহবাবুর রহমান সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, ” আমাদের যাত্রাপথে আপনাদের থেকে পাওয়া সাড়া আমাদের এগিয়ে চলাকে সমৃদ্ধ করবে। এইচআর স্পিকস আপনাদের প্রতিষ্ঠান, আপনাদের পরামর্শ নিয়ে এগোতে চাই। আমার বিশ্বাস, ট্রেনিং টি আপনাদের কাজে এসেছে।”

পছন্দের আরো পোস্ট