বশেমুরবিপ্রবিতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,(বশেমুরবিপ্রবি) গোপালগঞ্জ-এ আন্তর্জাতিক নারী দিবস ২০১৮ পালিত হয়েছে। এ উপলক্ষে ৮ মার্চ ২০১৮ তারিখ দুপুর ১টায় একটি র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

র‌্যালিটি ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এবং পরে একাডেমিক ভবনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি ড. মোছাঃ হালিমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ শাহজাহান, আইন অনুষদের ডিন মোঃ আবদুল কুদ্দুস মিয়া, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলের প্রভোস্ট ঈশিতা রায়, সহকারী অধ্যাপক শামীমা নাসরিন, প্রভাষক সাবিনা ইয়াসমিন, জয়নব বিনতে হোসেন প্রমুখ।

বক্তারা আন্তর্জাতিক নারী দিবসে তাৎপর্য তুলে ধরেন। আলোচনা সভার প্রধান অতিথি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন সমাজ গঠনে নারীদের অবদানের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং নারীদের অধিকার রক্ষায় কাজ করার জন্য সকলের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট