বশেমুরবিপ্রবিতে আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতা

গতকাল বৃহস্পতিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রায় ১৫ দিন ব্যাপী আয়োজিত আন্তঃ বিভাগ ভলিবল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে অংশ গ্রহণ করে ইংরেজি বিভাগ ও লোক প্রশাসন বিভাগ। এতে জয় পায় ইংরেজি বিভাগ।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডঃ খোন্দকার নাসিরউদ্দিন সহ লোকপ্রশাসন বিভাগ ও ইংরেজি বিভাগের শিক্ষক মন্ডলী। উপাচার্য তার রিসার্ভ এর মাধ্যমে খেলা উদ্বোধন করেন। দুই পক্ষের খেলোয়াড়দের হাড্ডাহাড্ডি লড়াই এর এই খেলায় ইংরেজি বিভাগ জয়লাভ করে। খেলা শেষে উপাচার্য মহোদয় ইংরেজি বিভাগের হাতে চ্যাম্পিয়ন ট্রফি এবং রানার্সআপ লোকপ্রশাসন বিভাগের এর হাতে ট্রফি তুলে দেন।

আজকের খেলায় সেরা খেলোয়াড় হিসেবে বিবেচিত হয় ইংরেজি বিভাগের নোমান শেখ এবং সিরিজের সেরা খেলোয়াড় হিসেবে ইংরেজি বিভাগের মোস্তাফিজুর রহমান ।

এসময় ক্রিয়া কমিটির সদ্যস্য সচিব বাবুল মন্ডল বলেন শিক্ষার্থীদের স্বাস্থ্য ভালো রাখতে হলে নিয়মিত পড়াশুনার পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন। এতে সুসাস্থের সাথে মানসিক ও আবেগিক উন্নতি ঘটে এতে করে পরবর্তিতে শিক্ষার্থীরা সমাজ গঠনে ভুমিকা রাখতে পারবে তাই বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডঃ খোন্দকার নাসিরউদ্দিন স্যারের সহযোগিতায় আমরা সকল খেলাধুলার আয়োজন করে থাকি।

নিজ নিজ দলকে সমর্থন ও উৎসাহ প্রদানে উভয় বিভাগের বিপুল সংখ্যক শিক্ষার্থী মাঠে উপস্থিত ছিলেন। খেলা শেষে বিজয়ী দল ক্যাম্পাসে একটি আনন্দ মিছিল বের করে।

পছন্দের আরো পোস্ট