জাককানইবিতে লোকপ্রশাসন বিভাগে নবীন শিক্ষার্থীদের বরণ

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে লোক প্রশাসন ও সরকার পরিচালনবিদ্যা বিভাগে ভর্তি হওয়া শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে লোকপ্রশাসন বিভাগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বেলা ১২টায় আলোচনা ও পরিচিতি পর্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করেন লোকপ্রশাসন বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক শাহজাদা আহসান হাবিব এবং অনুষ্ঠানের বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপন, সামাজিক অনুষদের ডিন অধ্যাপক ড. নজরুল ইসলাম, অনুষ্ঠানের প্রধান সমন্বয়ক হিসেবে প্রভাষক গাজী আরাফাত উজ জামান মার্কনী সহ বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে লোকপ্রশাসনের শিক্ষার্থীরা এইবিষয়ে অধ্যয়নের ফলে বিশ্ব পরিমন্ডলে কি ধরনের নেতৃত্ব দিতে পারবে এবং বিশ্ববিদ্যালয়ের সুনাম অর্জন করায় নবীন শিক্ষার্থীদের কাজ কি সে বিষয়ে আলোচনা করেন প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান।

একই দিনে ‘গাহি সাম্যের গান মঞ্চে’ সন্ধ্যা ৬ টায় শুরু হওয়া সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করে বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা। অনুষ্ঠানে লোকপ্রশাসন বিভাগ এবং বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, ছাত্রলীগের নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

 

 

পছন্দের আরো পোস্ট