চবি আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন

আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা ২০১৮ এ চ্যাম্পিয়ন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও ছাত্রী দল তাদের চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে গতকাল (২৬ ফেব্রুয়ারি) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরীর সাথে তাঁর অফিস কক্ষে সৌজন্য সাক্ষাত করেন। এ সময় চ.বি. মাননীয় উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার, ফিজিক্যাল এডুকেশন এন্ড স্পোর্টস সায়েন্স বিভাগের সভাপতি জনাব এ এইচ এম রাকিবুল মাওলা, বনবিদ্যা ও পরিবেশ বিজ্ঞান ইনস্টিটিউটের প্রফেসর ড. জসীম উদ্দিন, পদার্থ বিদ্যা বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ নাসিম হাসান, সংগীত বিভাগের সভাপতি জনাব সুকান্ত ভট্টাচার্য, শারীরিক শিক্ষা বিভাগের উপ পরিচালক জনাব রাশেদ বিন আমিন চৌধুরী ও জনাব মোহাম্মদ শোয়াইব এবং চবি ভলিবল দলের খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

উপাচার্য চ্যাম্পিয়ন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও ছাত্রী দলকে আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানান। তিনি বলেন, আমাদের শিক্ষার্থীরা অত্যন্ত মেধাবী ও সম্ভাবনাময়। তিনি এ তরুণ সম্ভাবনাময় শিক্ষার্থীদেরকে লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা ও ক্রীড়া অনুশীলন চর্চা অব্যাহত রেখে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অবদান রাখার আহবান জানান।

Post MIddle

উল্লেখ্য, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে গত ২২ ফেব্র“য়ারি থেকে এ প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতায় ৫টি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের দল এবং ১২টি বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের দল অংশগ্রহণ করে।

//স

পছন্দের আরো পোস্ট