পিআইবিতে নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ

বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) আয়োজিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক এবং কন্ট্রিবিউটরদের জন্য তিন দিনব্যাপী (২২-২৪শে ফেব্রুয়ারি,২০১৮ইং) সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের সমাপন গতকাল (শনিবার) পিআইবি’র সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

পিআইবি আয়োজিত এ প্রশিক্ষণ সমাপনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সংবাদ সংস্থার প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালক জনাব আবুল কালাম আজাদ, পিআইবির অধ্যায়ন ও প্রশিক্ষন বিভাগের পরিচালক জনাব আনোয়ারা বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেস ক্লাব অব ইন্ডিয়া’র সম্মানিত প্রেসিডেন্ট জনাব গৌতম লাহিড়ী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পিআইবি’র অধ্যায়ন ও প্রশিক্ষণ বিভাগের পরিচালক জনাব আনোয়ারা বেগম, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি মেহেদী জামান লিজন, সাধারণ সম্পাদক মোঃ ওয়াহিদুল ইসলাম এবং প্রশিক্ষনার্থীর মধ্যে অনুভূতি ব্যক্ত করেন নিহার সরকার।

প্রশিক্ষণটির সার্বিক সমন্বয়কের দায়িত্ব পালন করেন পিআইবি’র সহকারী প্রশিক্ষক তানিয়া পারভীন। উল্লেখ্য প্রশিক্ষণে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতি সহ বিশ্ববিদ্যালয়ের মোট ২৮ জন প্রিন্ট এবং অনলাইন মিডিয়ার সাংবাদিক এবং কন্ট্রিবিউটাররা অংশগ্রহণ করেন।

পছন্দের আরো পোস্ট