ভর্তি পরীক্ষার্থীদের সহযোগিতায় কুবি ছাত্রলীগ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে শিক্ষার্থীদের সর্বাত্মক সহযোগিতা করছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। শাখা ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদের নেতৃত্বে ছাত্রলীগের নেতা-কর্মীরা পরীক্ষার্থীদের সহযোগিতায় ক্যাম্পাসের মূলফটকে ও কোটবাড়ি এলাকায় তিনটি সহায়তা কেন্দ্র স্থাপন (বুথ) করেন।এর মধ্যে মেয়েদের একটি এবং ছেলেদের দুটি।

এসব কেন্দ্র থেকে ছাত্রলীগ কর্মীরা দূর-দূরান্ত থেকে আগত শিক্ষার্থীদের মোবাইল, ব্যাগ, আনুষাঙ্গিক জিনিসপত্র বিনামূল্যে জমা রাখেন এবং পরীক্ষার পর পরীক্ষার্থীদের সযত্নে  সেসব জিনিসপত্র ফিরিয়ে দেন।

Post MIddle

এদিকে ভর্তি পরীক্ষার্থীদের জন্য প্রত্যেক হলে থাকার ব্যবস্থা করেছে শাখা ছাত্রলীগ। অনেক ছাত্রলীগ নেতাকর্মীদের রাত জাগতে দেখা যায় । তারা নিজের বেড ছেড়ে দিয়েছেন ভর্তি পরীক্ষার্থীদের জন্য। আবাসিক হল গুলোতে স্বল্পমূল্যে খাবারেরও ব্যবস্থা করেছে শাখা ছাত্রলীগ।

এ বিষয়ে শাখা ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেন সবুজ এবং সাধারণ সম্পাদক মো: রেজাউল ইসলাম মাজেদ বলেন, “ভর্তি পরীক্ষার্থীদের পাশে সব সময় ছাত্রলীগ ছিল। আগামিকালের পরীক্ষায়ও থাকবে।”
উল্লেখ্য, শুক্রবার ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক  (সম্মান) শ্রেণির ‘এ’ ও ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০ টা থেকে ১১টা পর্যন্ত ‘এ’ ইউনিট এবং বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত ‘বি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

//স

পছন্দের আরো পোস্ট