জেইউডিএস’র নতুন কমিটি গঠন

জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি (জেইউডিএস) এর ২০১৮-১৯ সেশনের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে অর্থনীতি বিভাগের শিক্ষার্থী পাভেল রহমান এবং সাধারণ সম্পাদক (প্রশাসন) ও সাধারণ সম্পাদক (বিতর্ক) হিসেবে মনোনীত হয়েছেন যথাক্রমে নৃবিজ্ঞান বিভাগের স্বাগতম নীল ও অর্থনীতি বিভাগের এহসানুর রহমান আবীর মনোনিত হয়েছেন। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) ওই সংগঠন থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ইথার আদিব রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক (প্রশাসন) মাহবুবুল ইসলাম সৈকত, যুগ্ম সাধারণ সম্পাদক (বিতর্ক) আয়মান সাকিব নুহাশ ও সাংগঠনিক সম্পাদক মুদাসসির হালিম ভূষণ।

নতুন সভাপতি পাভেল রহমান বলেন, জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি(জেইউডিএস) বরাবরই জাতীয় পর্যায়ে অসংখ্য অর্জনের মাধ্যমে বিশ^বিদ্যালয়ের সুনাম বয়ে নিয়ে আসছে। এবছর থেকে বিশ্ববিদ্যালয়ের নবীন ও আগ্রহী শিক্ষার্থীদের জন্য তিন মাসের সার্টিফিকেট কোর্স ‘ডিবেট ওয়ার্কশপ এ- এক্সিলেন্স প্রোগ্রাম’ চালু করতে যাচ্ছি আমরা। সবার সহযোগিতা পেলে অদূর ভবিষ্যতে জাহাঙ্গীরনগরের বিতার্কিকরা ভাল সংবাদ বয়ে আনবে বলেই আমি বিশ্বাস করি।

//স

পছন্দের আরো পোস্ট