ঢাবি স্টুডেন্ট এসোসিয়েশন অফ রামগতির প্রতিভা খোঁজ অনুষ্ঠান

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার শিক্ষার্থীদের কে ঢাবি’র ভর্তি পরীক্ষা সম্পর্কে নমুনা এবং মেধাবী শিক্ষার্থীদের বিভিন্ন সুযোগ দিয়ে ঢাবি ছাত্রত্ব অর্জনের লক্ষ্যে ১৬ ফেব্রুয়ারি (শুক্রবার) রামগতি আহমদিয়া কলেজে ’ঢাকা বিশ্ববিদ্যালয় স্টুডেন্ট এসোসিয়েশন অফ রামগতি’র উদ্যোগে অনুষ্ঠিত হয় প্রতিভা খোঁজ এবং প্রেরণামূলক অনুষ্ঠান।সংগঠনের সভাপতি মো: রাকিব হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদ।

বিশেষ অতিথি ছিলেন, রামগতি আহমদিয়া কলেজের অধ্যক্ষ জামশেদা জাং চৌধুরী,  ইউ,পি চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা হাসান মাহমুদ ফেরদৌস,  চরগাজী ইউ,পি চেয়ারম্যান তাওহীদুর ইসলাম সুমন প্রমুখ। এ সময় মেধাবীদের খোঁজা ও ঢাবি’র ভর্তি পরীক্ষা সম্পর্কে নমুনা বুঝানোর লক্ষ্যে রামগতি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পরীক্ষা নেওয়া হয়। এতে বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কলেজের প্রায় ২৪০জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। নবম, দশম ও দ্বাদশ শ্রেণী ক্যটাগরিতে পরীক্ষা নেওয়া ও বিজয়ীদের পুরস্কার দেওয়া হয়েছে।

Post MIddle

এছাড়াও আগত অতিথিদের সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়। উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন ‘ডুসার’ এর সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম এবং সঞ্চালনায় করেন ঢাবি’র ছাত্র মোহাম্মদ ওসমান, প্রধান প্রবন্ধ উপস্থাপনায় ছিলেন সদস্য নিয়োগ প্রাপ্ত সহকারী জজ মো: এমদাদ হোসেন।

//স

পছন্দের আরো পোস্ট