বেরোবিতে অগ্নিস্নান ব্যান্ডের ‘মিউজিশিয়ান হান্ট’ শনিবার

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) একমাত্র সঙ্গীত ব্যান্ড ‘অগ্নিস্নান’ এর ‘মিউজিশিয়ান হান্ট’ আগামী ১৭ ফেব্রুয়ারি শনিবার অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের কবি হেয়াত মামুদ ভবনের অর্থনীতি বিভাগের ৩০২ রুমে বিকেল ৩টায় এ প্রতিযোগীতা শুরু হবে। সেখানে শুধু বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষার্থীরাই অংশগ্রহন করতে পারবে।

মিউজিশিয়ান হান্ট প্রতিযোগীতায় বিচারক হিসেবে থাকবেন ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক মোঃ মোস্তাফিজুর রহমান রিপন, অর্থনীতি বিভাগের সহকারি অধ্যাপক খন্দকার জাহাঙ্গীর আলম নিরব ও সমাজবিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক মুহাম্মদ ইলিয়াছ সাব্বির।

‘অগ্নিস্নান মিউজিশিয়ান হান্ট’ এ ভোকাল, গিটার, ইউকেলেলে, ড্রামস, কি-বোর্ড, কাজন (কাহন), ভায়োলিন (বেহালা), বাঁশিসহ সঙ্গীতের যেকোন বাদ্যযন্ত্র বাঁজাতে পারদর্শীগণ রেজিস্ট্রেশন করে অংশগ্রহণ করতে পারবে।

আগ্রহীরা মোবাইলে রেজিস্ট্রেশন করার জন্য ম্যাসেজ অপশনে গিয়ে নাম, বিভাগের নাম, ব্যাচ ও যে বিষয়ে পারদর্শী সেটা উল্লেখ করে(০১৫৫৮১৩৭৭৭১)নম্বরে ম্যাসেজ করতে হবে। এছাড়াও আগ্রহীরা অনলাইনে রেজিস্ট্রেশন করতে চাইলে http://goo.gl/24bq2t লিংকে রেজিস্ট্রেশন করতে পারবে।

//স

পছন্দের আরো পোস্ট