ঢাবিতে আন্তঃহল এ্যাথলেটিক্স প্রতিযোগিতা শুরু

ঢাকা বিশ্ববিদ্যালয় ৪৯তম আন্তঃহল এ্যাথলেটিক্স প্রতিযোগিতা আজ (১১ ফেব্রুয়ারি ২০১৮) রবিবার বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দু’দিনব্যাপী এই বর্ণাঢ্য প্রতিযোগিতার উদ্বোধন করেন।

এ্যাথলেটিক্স কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূইয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন হলের প্রভোস্ট, আবাসিক শিক্ষক, বিশ্ববিদ্যালয়ের সিনিয়র শিক্ষক, কর্মকর্তা ও বিপুল সংখ্যক প্রতিযোগী উপস্থিত ছিলেন।

Post MIddle

অনুষ্ঠানের শুরুতে পবিত্র ধর্মগ্রন্থসমূহ থেকে পাঠ; জাতীয়, বিশ্ববিদ্যালয় ও হল পতাকা উত্তোলন; ক্রীড়াবিদদের মার্চ পাস্ট ও প্রধান অতিথি কর্তৃক সালাম গ্রহণ; খেলোয়াড়দের শপথ গ্রহণ; বেলুন-ফেস্টুন উড্ডয়ন ও অলিম্পিক মশাল প্রজ্জ্বলনের মাধ্যমে উদ্বোধনী পর্ব শেষ হয়।

উদ্বোধনী বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বিশ্ববিদ্যালয়ের ক্রীড়াবিদদের প্রতি লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে শারীরিক ও মানসিক সুস্থতা অর্জন এবং শৃঙ্খলার মূল্যবোধ প্রতিষ্ঠা করার আহ্বান জানান।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৯টি হল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। আগামীকাল ১২ ফেব্রুয়ারি ২০১৮ সোমবার প্রতিযোগিতা শেষ হবে। প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ।

পছন্দের আরো পোস্ট