হাবিপ্রবিতে প্রজেক্ট প্রদর্শনী অনুষ্ঠিত

আজ বুধবার হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইসিই ক্লাব অব হাবিপ্রবি’র উদ্যোগে প্রজেক্ট প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে প্রজেক্ট প্রদর্শনীর শুভ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম।

ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন বিভাগের চেয়ারম্যান ড. মো. সাজ্জাদুর রহমান-এর সভাপতিত্বে প্রদর্শনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন আদিবা মাহজাবিন নিতু, সোস্যাল সায়েন্স অ্যান্ড হিউম্যানিটিস অনুষদের ডীন প্রফেসর ড. এ টি এম রেজাউল হক, ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্স অনুষদের ডীন প্রফেসর ডা. মো. ফজলুল হক, প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন, ইলেকট্রিক্যাল অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান মো. জামিল সুলতান।

Post MIddle

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ এবং ২০৪১ বাস্তবায়ন করতে হলে নতুন প্রজন্মকে তথ্য প্রযুক্তির শিক্ষায় শিক্ষিত হতে হবে। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে বর্তমান সরকার আইসিটি সংশ্লিষ্ট অনেক প্রকল্পে অগ্রাধিকারসহ কাজ করছে। আমি সরকারের এই উদ্যোগকে স্বাগত জানাই। শিক্ষার্থীদের প্রদর্শিত বিভিন্ন প্রজেক্ট পরিদর্শন করে বলেন আমি তোমাদের নতুন নতুন উদ্ভাবিত প্রজেক্ট দেখে মুগ্ধ হয়েছি; ভবিষ্যতে তোমরা যুগোপযোগী প্রযুক্তি উদ্ভাবনে কাজ করবে।

বিকাল ৩টায় অডিটোরিয়াম-২ এ প্রজেক্ট প্রদর্শনীতে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

//

পছন্দের আরো পোস্ট