ছাড়পত্র পেলো নিপুণ ও মুন্নার “ধূসর কুয়াশা”

অবশেষে নানা জটিলতার পর সেন্সরবোর্ডের ছাড়পত্র পেলো হিসাম মাল্টিমিডিয়া প্রযোজনায় চলচ্চিত্র “ধূসর কুয়াশা”। ছবিটিতে জুঁটিবেধে অভিনয় করেছেন নবাগত নায়ক মুন্না, জনপ্রিয় নায়িকা নিপুন ও পুষ্পিতা পপি। ছবিটি পরিচলনা করেছেন উত্তম আকাশ। গত বছরের জুলাই মাসে ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়। এরপর সেন্সর বোর্ড কতৃপক্ষ ছবিটি দেখে বলেন চলচ্চিত্রটির কিছু দৃশ্যে আপত্তি জানিয়ে বাতিল বা নিষিদ্ধ ঘোষণা করে। চলচ্চিত্রটির চিত্রনাট্য নিয়ে তারা প্রশ্ন তোলেন। এ কারণে সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটিকে বাতিল করেছেন।’ সেন্সরের এই সিদ্ধোন্তে থেমে থাকেননি চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান হিসাম মাল্টিমিডিয়া। তারা তাদের প্রচেষ্টায় অবশেষে সফল। “ধূসর কুয়াশা” ছবিটি প্রর্দশনে আর কোন বাধা থাকলো না।

অভিনেতা মুন্না বলেন, আল্লাহতালার অশেষ রহমতে আমার প্রথম সিনেমা সেন্সর সার্টিফিকেট পেলাম , কৃতজ্ঞতা জানাই মাননীয় সেন্সর বোর্ডের সকল কর্মকরতাবৃন্দসহ যারা অনেক পরিশ্রম করেছেন আমার এই সিনেমার জন্যে। আজ আমি অনেক খুশি। আমার স্বপ্ন, আশা ভরসা সব এই ছবিটির জন্য। এই ছবিটি পর আরো বেশ কয়েকটি ছবির কাজ আটকে ছিলো। এখন ইনশাআল্লাহ সামনের কাজ গুলো সুুন্দর ভাবে শেষ করতে পারবো। আমি আমার ছবি সাথে সম্পৃক্ত সকলের প্রতি কৃতজ্ঞ।

সবাই আমার জন্যে দোয়া করবেন , ছবিটি দেখবেন , ভাল খারাপ সব মন্তব্য জানাবেন , আপনাদের মতামত এবং উপদেশ গুলো আমি সাদরে গ্রহণ করব , আমি আমার নতুন ছবি এর স্ক্রিপ্ট এর কাজ শুরু করে দিয়েছি , আশা করি এই মাসেই নতুন ছবির মহরত করব , শুধু নায়িকা নির্বাচন এর জন্যে অপেক্ষা করছি আমরা , আমাদের টার্গেট এই বৎসরে কমপক্ষে ৩ টি সিনেমার শুটিং শেষ করা , বাকিটা আল্লাহতালার অশেষ রহমত এর উপর নির্ভর করছে। ধূসর কুয়াশা’ ছবিতে অভিনয় করেছেন নায়িকা নিপুণ, মুন্না, পুষ্পিতা পপি, শিবা সানু, রিনা খান আরো অনেকই। নিপুণ ও পুষ্পিতা দুই বান্ধবীর চরিত্রে অভিনয় করছেন। ছবিতে একটি আইটেম গানসহ মোট তিনটি গান থাকছে।

পছন্দের আরো পোস্ট