হাবিপ্রবিতে মাদকাসক্তি রোধে করণীয় শীর্ষক আলোচনা

 হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ( হাবিপ্রবি) জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস, দিনাজপুর এর আয়োজনে এবং রোটারি ক্লাব অব দিনাজপুর ও রোটার্যাক্ট অব এইচএসটিইউ এর সহযোগিতায় আজ (২৯ জানুয়ারী) সোমবার বিশ্ববিদ্যালয়ে সমাজে মাদকের বিস্তার ও মাদকাসক্তি রোধে ছাত্র ও শিক্ষক সমাজের করণীয়’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রফেসর ড. শাহাদাৎ হোসেন খান এর সভাপতিত্বে ও আবু সালেহ নুরের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিধি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ও রোটার‍্যাক্ট ক্লাব এইচএসটিইউ এর প্রধান উপদেষ্টা প্রফেসর ড. আবুল কাসেম এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মো. তারিকুল ইসলাম।

Post MIddle

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস- চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, “বাংলাদেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ের প্রায় এক তৃতীয়াংশ শিক্ষার্থী মাদকাসক্ত। মাদকদ্রব্য থেকে ফিরে আসতে হলে আমাদের জীবনকে ভালবাসতে হবে”।

তিনি আরও বলেন, হাবিপ্রবির ক্যাম্পাসকে মাদকমুক্ত করতে আমরা সব ধরনের ব্যবস্থা গ্রহন করবো। এধরনের অনুষ্ঠান আয়োজনের জন্য তিনি দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস, রোটারি ক্লাব অব দিনাজপুর ও রোটার‍্যাক্ট ক্লাব এইচএসটিইউ কে ধন্যবাদ জানান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোহাম্মদ শহীদুল মান্নাফ কবীর, পরিচালক জেলা মাদক নিয়ন্ত্রণ অফিস, দিনাজপুর, রোটারিয়ান পিপি এ.কে. এম. আব্দুস সালাম তুহিন,রোটারিয়ান মো. সহিদুর রহমান পাটোয়ারি(মোহন) এবং রোটার্যাক্ট ক্লাব অব এইচএসটিইউ, দিনাজপুর এর সকল স্তরের সদস্য বৃন্দ।

পছন্দের আরো পোস্ট