চবিতে বিশ্ববিদ্যালয়ের ৪র্থ শ্রেণী কর্মচারীদের মধ্যে কম্বল বিতরণ

আজ ২৩ জানুয়ারি ২০১৮ তারিখ দুপুর ১২.৩০ টায় চ.বি. ব্যবসায় প্রশাসন অনুষদের লেকচার গ্যালারিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এমবিএ এসোসিয়েশনের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের ৪র্থ শ্রেণী কর্মচারীদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কম্বল বিতরণ করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব।

উপাচার্য তাঁর ভাষণে সামাজিক দায়বদ্ধতার নিরিখে শীতার্তদের মাঝে কম্বল বিতরণের এ মহৎ কাজের জন্য এমবিএ এসোসিয়েশনের সদস্যদেরকে ধন্যবাদ ও বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন, আর্ত মানবতার সেবায় উদ্বুদ্ধ হয়ে তরুণ সমাজকে দেশ-সমাজের যে কোন ক্রান্তিকালে সেবাব্রত মনোবৃত্তি নিয়ে এগিয়ে আসা একটি মানবিক গুণ। বিশ্ববিদ্যালয়ে শুধুমাত্র সার্টিফিকেট অর্জন নয়, মানবিক মূল্যবোধ সম্পন্ন সুমহান চারিত্রিক গুণাবলী অর্জন শিক্ষার্থীদের অন্যতম দায়িত্ব। এ অনিবার্য সত্যকে ধারণ করে আমাদের শিক্ষার্থীরা পরিবারের পাশাপাশি দেশ-জাতির উন্নয়ন-অগ্রগতিতে ভূমিকা রাখবে এটাই প্রত্যাশিত। পরে মাননীয় উপাচার্য কর্মচারীদের মাঝে কম্বল বিতরণ করেন।

এ কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চবি মার্কেটিং বিভাগের সভাপতি প্রফেসর সজীব কুমার ঘোষ, এমবিএ এসোসিয়েশনের সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট জনাব ওবায়দুর রহমান ফারুকী। অনুষ্ঠানে চবি একাউন্টিং বিভাগের সভাপতি প্রফেসর ড. আহমদ সালাউদ্দিন, ফাইন্যান্স বিভাগের সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ শামীম উদ্দিন খান, এমবিএ এসোসিয়েশনের কার্যকরী কমিটির সদস্য জনাব এনামুল হক টিটু, এমবিএ এসোসিয়েশনের কর্মকর্তাবৃন্দ, চবি কর্মচারী ইউনিয়নের সভাপতি জনাব জোস মোহাম্মদ ও সাধারণ সম্পাদক জনাব নুরুল আবছারসহ কর্মচারী ইউনিয়নের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এতে চবি কর্মচারী ইউনিয়নের সদস্যদের মাঝে ১১৫০টি কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন চ.বি. মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক জনাব দ্বীপান্বিতা ভট্টাচার্য।

//স

পছন্দের আরো পোস্ট