ঢাবির জসীম উদদীন হল এলামনাইয়ের পুনর্মিলনী ১০ ফেব্রুয়ারি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদ্দীন হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে ১০ ফেব্রুয়ারি। দিনব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধনী পর্ব ও স্মৃতিচারণ অনুষ্ঠিত হবে নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনের এলামনাই ফ্লোরে। আর বিকেলে সমাপনী অনুষ্ঠান ও সাংস্কৃতিক আয়োজন থাকবে হল খেলার মাঠে।
হলের সাবেক শিক্ষার্থীদের মিলনমেলায় অংশ নিতে নিবন্ধন ফি ১০০০/-টাকা এবং স্ত্রী/সন্তানের জন্য ৫০০ টাকা। নিবন্ধনের শেষ সময় ৫ ফেব্রুয়ারি।
গত শুক্রবার (১৯ জানুয়ারী) হল প্রভোস্টের কক্ষে বিশেষ সভায় পুনর্মিলনী নিবন্ধনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর উপ প্রেসসচিব আশরাফুল আলম খোকন। সেদিন ঐসভায় অনুষ্ঠানে বেশ কিছু সিদ্ধান্ত গৃহীত হয়। পুনর্মিলনী উপলক্ষে প্রকাশিত হবে বিশেষ স্যুভেনির ‘নিমন্ত্রণ’। এতে সকলের হল জীবনের স্মৃতি প্রকাশিত হবে। লেখা এবং রিলেটেড ছবি থাকলে তা পাঠানো যাবে মেইল এই kjhaadu@gmail.com মেইলে।
সার্বিক যোগাযোগের জন্য: শেখ সোহেল রানা টিপু- ০১৭১১০৬২৪৩৯, মো. কামাল হোসেন- ০১৭৩৯৩৬০১০২, নূরনবী সিদ্দিক সুইন-০১৭১১২৮১২৮৫, রাসেল খান- ০১৬২২৪৫১৮৬৮, সোহেল মামুন- ০১৭১১০৫৮২৪৬, সুলাইমান নিলয়- ০১৭৭০-৭০১০৭৯, রবি- ০১৭৩৪২২৩০০৪, উবায়দুল্লাহ বাদল- ০১৬১৫০৬১৫২৬।
পছন্দের আরো পোস্ট