কুবিতে লক্ষ্মীপুর স্টুডেন্টস ক্লাব’র নতুন কমিটি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত ঐতিহ্যবাহী লক্ষ্মীপুর জেলার শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন ‘লক্ষ্মীপুর স্টুডেন্টস ক্লাব’র নবগঠিত কমিটি ঘোষণা করা হয়েছে। এতে প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচনের মাধ্যমে সভাপতি হয়েছেন এআইএস বিভাগের (২০১৩-১৪ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী কাজী মো: আল আমিন; সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন মার্কেটিং বিভাগের (২০১৪-১৫ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী শামীম জয়। সংগঠনের সদ্যবিদায়ী সভাপতি কে এম ইকবাল হোসেন ও সাধারণ সম্পাদক রবিন দাস অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে ৩৩ সদস্যের এই কমিটি ঘোষণা করেন।

নতুন কমিটি ঘোষণার লক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে কেক কাটা ও ফুলেল শুভেচ্ছার মাধ্যমে সংগঠনে নবাগতদের অভ্যর্থনা ও বিদায়ী সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়।

সদ্য ঘটিত এই কার্যকরী কমিটিতে সহ-সভাপতি পদে আশরাফুল ইসলাম ভূঁইয়া, জালাল উদ্দিন, মো: সোহেল, মাহমুদুল হাসান, নিপু খান, মেহেদী হাসান তমাল; যুগ্ম সাধারণ সম্পাদক পদে তাজউদ্দিন তারেক, আজগর হোসেইন, ফজলে এলাহী রাজু, মিথিলা আক্তার, প্রমা গুপ্ত; অর্থ সম্পাদক পদে মো: আক্তার হোসাইন; সাংগঠনিক সম্পাদক পদে আজগর হোসাইন শামীম, নুরউদ্দিন রাসেল, মো: রাছেল, জাহিদ নহিম, মো: ইউসুফ, মো: তানিম, নিশি আক্তার, মো: শাকিল; প্রচার সম্পাদক পদে মো: আরাফাত; সহ-প্রচার সম্পাদক পদে মো: আপন মনোনীত হয়েছেন।
একইসাথে ক্রীড়া সম্পাদক পদে মাহমুদুল হাসান; সহ-ক্রীড়া সম্পাদক পদে মো: রাসেদ, মো: মুজাহিদ, মো: রাজু; শিক্ষা সম্পাদক পদে মো: রায়হান; সহ-শিক্ষা সম্পাদক পদে মো: ইসমাইল, মো: হামিদ; সাংস্কৃতিক সম্পাদক পদে ফারিহা মাহমুদ শর্মী; সহ-সাংস্কৃতিক সম্পাদক পদে মো: তারেক, মো: শাকিল মনোনয়ন পেয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকমন্ডলীর মধ্য থেকে সংগঠনের উপদেষ্টা পরিষদে রয়েছেন রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক মো: আবদুল মাজেদ পাটোয়ারী ও নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো: আবদুর রহমান।

উল্লেখ্য, নবগঠিত কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে। ক্যাম্পাসে বিভিন্ন সময় নানা ধরনের সমাজসেবামূলক কাজে অংশ নেওয়া এই সংগঠনের যাত্রা শুরু হয় ২০০৭ সালে। সংগঠনের বর্তমান সদস্য সংখ্যা প্রায় শতাধিক।

পছন্দের আরো পোস্ট