সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গড়াই দিগন্ত

দিগন্ত- CECTO (Children’s Education And Computer Training Organization) একটি অলাভজনক সেবামুলক সংগঠন। এর লক্ষ্য অসহায় সুবিধা বঞ্চিত শিশু যারা  কিছুদূর পড়াশুনা করার পর ঝরে পরে তাদের প্রাতিষ্ঠানিক পড়াশুনার পাশাপাশি কম্পিউটার শিক্ষার ব্যাবস্থা করা। বর্তমানে কম্পিউটার শিক্ষার চাহিদার উপর নজর রেখে দিগন্ত ”টার্গেট শিশু” নিয়ে কাজ করবে। তাদের উদ্দেশ্য এই ”টার্গেট  শিশুদের” একটি সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গড়ে তুলে দেওয়া যাতে তারা নিজের পায়ে দাড়াতে পারে।

দুই বন্ধু রুমন ও সাকিব এর প্রচেষ্টায় গতবছরের জুন মাসে যাত্রা শুরু করা দিগন্ত ইতিমধ্যে অনেক পরিচিতি লাভ করেছে। সাম্প্রতিক ঢাকার একটি বস্তিতে কম্বল বিতরনের ইভেন্ট করে সকলের নজর কারে এই সংগঠনটি। সকলের আস্থা  ও সহযোগিতার মাধ্যমে দিগন্ত তার মূল লক্ষ্য নিয়ে কাজ শুরু করতে পারবে বলে মত দিয়েছেন দিগন্তের প্রধান উপদেষ্টা মোঃ সানিউল ইসলাম সায়িদ। শুধু তাই নয় নতুন জেনারেশনের যারাই এমন সামাজিক কল্যাণমুলক  উদ্যোগ নিচ্ছে সকলকে তাদের পাশে দাড়ানোর জন্য আহবান  জানিয়েছেন  তিনি।

দিগন্ত কমিটিঃ ১:মোঃ সামিউর রহমান সাকিব ২:মোঃ রুমন হোসেইন ৩:মোঃ রায়হান চৌধুরী ৪:ইলমা আফরিন খান ৫:মেহেদি হাসান ৬:তৌহিদ মৃদুল ৭:মোঃ শরিফুল ইসলাম

প্রধান উপদেস্টা; সানিউল ইসলাম সাঈদ, যিনি জাহাঙ্গীরনগর বিস্ববিদ্যালয়ে বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগ এ স্নাতক করছেন এবং বিজ্ঞান সেবী সংগঠন  সায়েন্স গার্ডেনের চিফ অপারেটিং অফিসার (প্রেসিডেন্ট) হিসেবে কাজ করছেন।
যোগাযোগ:০১৯৪৫৭১১০৮৩,০১৬২৫৭৪৮৯৯৫,০১৬৩২৬৫২২২৯

//স

পছন্দের আরো পোস্ট