ইস্টার্ন ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে শিক্ষা কার্যক্রম শুরু

প্রাণের স্পন্দনে স্পন্দিত ইস্টার্ন ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস। মানসম্মত শিক্ষা প্রদানের মহান ব্রত নিয়ে প্রায় চৌদ্দ বছর আগে বিশ্ববিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়। অনেক চড়াই উতরাই পেরিয়ে আশুলিয়া মডেল টাউনে ইউনিভার্সিটি জোনে সুন্দর মনোমুগ্ধকর  প্রাকৃতিক পরিবেশে বিশ বিঘা জমির উপর নির্মিত ইস্টার্ন ইউনিভার্সিটি’র স্থায়ী ক্যাম্পাস।

শিক্ষার্থীদের আবেগ ও ভালবাসায় মুখরিত উৎসবে নিজস্ব ক্যাম্পাসে শিক্ষার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে গতকাল। প্রধান অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠান উদ্বোধন করেন জনাব আব্দুল্লাহ আল হাসান চৌধুরী, অতিরিক্ত সচিব, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রনালয়। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার খন্দকার মেজবাহ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথি জনাব হাসান তাঁর বক্তৃতায় ইস্টার্ন ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে একাডেমিক কার্যক্রম নির্দিষ্ট সময়ের মধ্য শুরু হওয়ার জন্য ভূয়সী প্রশংসা করেন। তিনি বিশ্ববিদ্যালয়ের গুণগত ম্যান নিশ্চিত করার জন্য বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষকে অনুরোধ জানান। বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান, ইস্টার্ন ইউনিভার্সিটিকে একটি আন্তর্জাতিক মানের বিশ্ববিদ্যালয়ে রূপান্তরিত করার জন্য পূর্ণ আশাবাদ ব্যক্ত করেন।

প্রধান অতিথি, বিশেষ অতিথি ও ট্রাস্টি বোর্ডের সদস্যবৃন্দ উপস্থিত সাংবাদিকদের সাথে মতবিনিময়য় করেন; এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দিক তুলে ধরেন। উপস্থিত সাংবাদিকবৃন্দ বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস ও এর কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সদস্যবৃন্দ, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডীন-অ্যাডভাইজর, প্রোগ্রামের চেয়ারম্যান ও শিক্ষকমণ্ডলী, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রছাত্রীবৃন্দ।

পছন্দের আরো পোস্ট