চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাহ আমানত হলের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী (আজ ৯ জানুয়ারি ২০১৮) মঙ্গলবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাহ আমানত হলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেছেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনউপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার।

চ.বি. শাহ আমানত হলের প্রভোস্ট প্রফেসর ড.মোহাম্মদ আবুল মনছুর-এর সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) জনাব মো. মোয়াজ্জেম হোসেন।

উদ্বোধন অনুষ্ঠানে জাতীয় সংগীতের সুর ও মুর্চ্ছনায় মাননীয় উপাচার্য জাতীয় পতাকা,উপ-উপাচার্য বিশ্ববিদ্যালয় পতাকা, শাহ আমানত হলের প্রভোস্ট হল পতাকা, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক অলিম্পিক পতাকা উত্তোলন করেন। মশাল হাতে মাঠ প্রদক্ষিণ করেন হলের কৃতি ক্রীড়াবিদ মিনহাজুল ইসলাম।

বিচারকদের পক্ষে প্রধান বিচারক রসায়ন বিভাগের প্রফেসর ড. মনির উদ্দিনকে এবং ক্রীড়াবিদদের পক্ষে কৃতি ক্রীড়াবিদ দিব্য কুমার রায়কে উপাচার্য শপথ বাক্য পাঠ করান। উক্ত হলের আবাসিক শিক্ষক জনাব এন এম মাহমুদুল আলম ভূঁইয়ার নেতৃত্বে অনুষ্ঠিত হয় ক্রীড়াবিদদের মার্চপাস্ট, এ মার্চপাস্টে হল পতাকা বহন করেন আল আমীন গাজী।

উদ্বোধন অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, রেজিস্ট্রার, হলের প্রভোস্টবৃন্দ, সহকারী প্রক্টরবৃন্দ, উক্ত হলের হাউজ টিউটরবৃন্দ, বিভাগীয় সভাপতি ও ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, অফিস প্রধানবৃন্দ এবং বিপুল সংখ্যক ক্রীড়ামোদী ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হল মসজিদের ইমাম-খতিব মাওলানা মো. জাফর ইকবাল এবং অনুষ্ঠান পরিচালনা করেন ডেপুটি রেজিস্ট্রার (তথ্য) জনাব মো. ফরহাদ হোসেন খান।

পছন্দের আরো পোস্ট