ঢাবির প্রযুক্তি ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধিভুক্ত পাঁচটি ইঞ্জিনিয়ারিং কলেজের ‘প্রযুক্তি ইউনিটে’ ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। এবার ২ হাজার ৮৬১ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। পাসের হার ৭২ দশমিক ৩৯ ভাগ।

সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আখতারুজ্জামান প্রশাসনিক ভবনস্থ কেন্দ্রীয় ভর্তি অফিসে আনুষ্ঠানিকভাবে এই ফল প্রকাশ করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. মো. কামাল উদ্দীন, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন ও প্রযুক্তি ইউনিট ভর্তি পরীক্ষার সমন্বয়কারী প্রফেসর ড. মো. হাসানুজ্জামান ও অনলাইন ভর্তি কমিটির আহ্বায়ক প্রফেসর ড. হাসিবুর রশীদ উপস্থিত ছিলেন।

পরীক্ষার ফল এই (admission.eis.du.ac.bd) ওয়েবসাইট থেকে পাওয়া যাবে। এছাড়া যে কোনো মোবাইল ফোন থেকে DU TEC টাইপ করে ১৬৩২১ নম্বরে এসএমএস পাঠিয়েও ফলাফল জানা যাবে।

Post MIddle

গত ৫ জানুয়ারি এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। প্রযুক্তি ইউনিটের মোট ৯৬০টি আসনের বিপরীতে ৪ হাজার ৪৭০ জন শিক্ষার্থী আবেদন করে। এর মধ্যে ৩ হাজার ৯৫২ জন অংশগ্রহণ করে।

পাসকৃত শিক্ষার্থীদের ৯-১৬ জানুয়ারি পর্যন্ত ওয়েবসাইটে বিষয় পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি প্রদান সাপেক্ষে ৯-১৪ জানুয়ারি পর্যন্ত ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে। নিরীক্ষণের ফল ১৫ জানুয়ারি অনুষদ অফিসে প্রকাশ করা হবে।

আগামী ২১ জানুয়ারি ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অফিসে (কার্জন হল এলাকা, সায়েন্স ক্যাফেটেরিয়া, ২য় তলা) পাসকৃত শিক্ষার্থীদের সাক্ষাতকার গ্রহণ করা হবে। ওই দিন সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ১ থেকে ১ হাজার ৫০০ মেধাক্রম এবং বেলা দেড়টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ১ হাজার ৫০১ থেকে ২ হাজার ৮৬১ পর্যন্ত মেধাক্রমধারী শিক্ষার্থীদের সাক্ষাতকার নেয়া হবে।

//স

পছন্দের আরো পোস্ট