হাবিপ্রবিতে নবীনবরন অনুষ্ঠিত

আজ বৃহস্পতিবার হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম ১ এ বিজনেস স্টাডিজ অনুষদের আয়োজনে নবীন বরন ২০১৮ অনুষ্ঠিত হয়েছে ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য প্রফেসর ড মুঃ আবুল কাসেম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত অনুষদের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান বৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজনেস স্টাডিস অনুষদের ডিন প্রফেসর ড মোঃ জাহাঙ্গীর কবীর। ।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন বিবিএ ডিগ্রী একটা মানসম্মত ডিগ্রী। বর্তমানে অন্য ডিসিপ্লিনে ডিগ্রিধারীরাও এমবিএ ডিগ্রী নিচ্ছে। অত্যন্ত আনন্দের বিষয় হলো সারাদেশে হাবিপ্রবির বিবিএ ও এমবিএ ডিগ্রীর অনেক সুনাম রয়েছে।

Post MIddle

এ সময় তিনি বিজনেস স্টাডিজ অনুষদের সকল শিক্ষকদের নিয়মিত ক্লাস পরীক্ষা নিয়ে সঠিক সময় সেমিস্টার
শেষ করার আহব্বান জানান। তিনি আরো বলেন এ বছর থেকে বেষ্ট টিচার এওয়ার্ড এর আয়োজন করেছি তা এই অনুষদ দিয়ে শুরু করবো।

সমাপনী বক্তব্যে অনুষদের ডীন প্রফেসর ড. জাহা কবীর ফেকাল্টির বিভিন্ন দিক তুলে ধরেন এবং যে সমস্যাবলী রয়েছে তা পূরনের জন্য মাননীয় উপাচার্যের সদয় দৃষ্টি কামনা করেন। পাশাপাশি তিনি সম্প্রতি বিজনেস স্টাডিস অনুষদকে ৩০ টি কম্পিউটার বরাদ্দ দেয়ার জন্য উপাচার্যকে ধন্যবাদ জ্ঞাপন করেন । পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করে হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক মো: মাইন উদ্দিন রাসেল।

//স

পছন্দের আরো পোস্ট