বশেমুরবিপ্রবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশের সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি)। বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ মাঠকর্মীদের উদ্যোগে সুন্দর ও সুষ্ঠুভাবে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।
অাজ (বৃহস্পতিবার) বিশ্ববিদ্যালয়ের জয়বাংলা চত্বর থেকে এক আনন্দ শোভাযাত্রার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালনের শুভ সূত্রপাত উন্মোচিত হয়। শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জয় বাংলা চত্বরে এসে শেষ হয়। পরবর্তীতে অানন্দ শোভাযাত্রা শেষে আলোচনা সভা, কেক কাটা এবং টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে- এঁর মাজারে পুষ্পস্তবক অর্পন করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের একনিষ্ঠ নেতা-কর্মীরা।
উল্লেখ্য, অালোচনা সভায় তারা একটি শিক্ষিত ও বিবেকসম্পন্ন সু-জাতি গড়ে তুলতে ছাত্রলীগের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করেতে উদাত্ত অাহ্বান জানান। এ সময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ নূরউদ্দিন আহমেদ, প্রক্টর মোঃ আশিকুজ্জামান ভূঁইয়া, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ শাহজাহান সহ অন্যান্য বিভাগের শিক্ষকমণ্ডলী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও সাধারণ শিক্ষার্থীরা।
//স
পছন্দের আরো পোস্ট