চুয়েট উপাচার্যের সাথে এম.এস.এফ প্রতিনিধি দলের সাক্ষাৎ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয় (চুয়েট) -এর উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে ফ্রান্সভিত্তিক এনজিও সংস্থা মেডিসিন্স সেনস্ ফ্রন্টিয়ার্স-এম.এস.এফ (সীমান্তবিহীন চিকিৎসক দল) -এর একটি প্রতিনিধি দল সাক্ষাত ও মতবিনিময় করেছেন। অদ্য ০৪ (বৃহস্পতিবার), ২০১৮ খ্রি. উপাচার্য কার্যালয়ে উক্ত সাক্ষাত অনুষ্ঠিত হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন চুয়েটের সিভিল এন্ড ওয়াটার রির্সোসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. আয়শা আক্তার, MSF France Bangladesh Mission-এর প্রজেক্ট কোর্ডিনেটর (ঢাকা) মেলাইনি ডিওয়ার্ডেট (Melanie Deweerdt), এমএসএফ-এর হেড অব মিশন এসিস্ট্যান্ট আবুল মনজুর মোরশেদ, চুয়েটের সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) মোহাম্মদ ফজলুর রহমান।

সাক্ষাতকালে চুয়েট উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম এমএসএফ’র বিভিন্ন কল্যাণমূলক কার্যক্রম সম্পর্কে অবহিত হয়ে সন্তোষ প্রকাশ করেন। এ ব্যাপারে চুয়েটের পক্ষ থেকেও সার্বিক সহযোগিতা প্রদান করা হবে জানান।

অন্যদিকে জনাব মেলাইন ডিওয়ার্ডেট (Melanie Deweerdt) এমএসএফ‘র বিভিন্ন উদ্যোগে চুয়েট থেকে পাস করা গ্র্যাজুয়েটদের সম্পৃক্ত করে অগ্রযাত্রা অব্যাহত রাখার ইচ্ছা পোষণ করেন এবং এ ব্যাপারে উপাচার্যের সহযোগিতা পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

//স

পছন্দের আরো পোস্ট