কুবি ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

উৎসাহ-উদ্দীপনা ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগ। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ছাত্রলীগের দলীয় কার্যালয়ে জাতীয় সংগীত ও দলীয় সংগীত পাঠের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবের সূচনা করা হয়। পর্যায়ক্রমে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা, কেক কাটা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

শাখা ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক মো: রেজাউল ইসলাম মাজেদের নেতৃত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয় রেজিস্ট্রার মো: মজিবুর রহমান মজুমদার; প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন; বঙ্গবন্ধু পরিষদ’র সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন; বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ দুলাল চন্দ্র নন্দী; সহকারী প্রক্টর নূর মোহাম্মদ রাজু প্রমুখ।

এছাড়াও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী ৯ই জানুয়ারি স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির পাশাপাশি গরীব ও দুঃস্থদের মাঝে শীতবস্ত বিতরণের আয়োজন করা হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

//স

পছন্দের আরো পোস্ট