ইবির আইন ও শরীয়াহ অনুষদের ডিনকে ল’ অ্যাওয়ারনেসের সংবর্ধনা

ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন ও শরীয়াহ অনুষদের নব নিযুক্ত দ্বিতীয় নারী ডিন অধ্যাপক ড. রেবা মন্ডলকে সংবর্ধনা প্রদান করেছে ল’ অ্যাওয়ারনেস ভ্যালুস ডেপলপমেন্ট সেন্টার। গতকাল মঙ্গলবার ডিনের কার্যালয়ে এ সংবর্ধনা প্রদান করেন সংগঠনটি।

জানা যায়, সংবর্ধনা অনুষ্ঠানে ল’ অ্যাওয়ারনেস এন্ড ভ্যালুস ডেপলপমেন্ট সেন্টারের সাধারণ সম্পাদক অন্নপূর্ণা রানী সঞ্চালনায় আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, একই বিভাগের সহকারী অধ্যাপক আনিচুর রহমান, আল ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহাকরী অধ্যাপক আমজাদ হোসেন উপস্থিত ছিলেন। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন এলএভিডিসি’র সহ-সভাপতি আব্দুস সালম সদস্য দীপকসহ অনেকে।

Post MIddle

গত ২৩ ডিসেম্বর ড. রেবা মন্ডল আইন ও শরীয়াহ অনুষদের ডীন হিসেবে দায়িত্ব গ্রহন করেন। অধ্যাপক ড. রেবা মন্ডল ল’ অ্যাওয়ারনেস এন্ড ভ্যালুস ডেপলপমেন্ট সেন্টারের প্রতিষ্ঠাকাল থেকে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। ‘এসো মানবতার ঐশর্যে জীবন গড়ি’নামে ২০১৪ সালে যাত্রা শুরু করে ল অ্যওয়ারনেস এন্ড ভেলুস ডেভেলপমেন্ট সেন্টার। মানুষের নৈতিক দিক ও মূল্যবোধের পরিবর্তনে কাজ করে যাচ্ছে এ সংগঠনটি।

এসময় অধ্যাপক ড. রেবা মন্ডল বলেন,‘লব্ধ জ্ঞানের মাধ্যেমে মানুষকে সচেতন করা যায়। আইনের সাথে নৈতিকতার বিষয়টি অঙ্গঅঙ্গিভাবে জড়িত। আইন বিভাগসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিভাগের শিক্ষার্থীদের নিয়ে ল অ্যাওয়ারনেস এন্ড ভেলুস ডেভলোপম্যান্ট সেন্টার কাজ করে যাচ্ছে।’

//স

পছন্দের আরো পোস্ট