বাতায়নের সেরা ডিজিটাল কনটেন্ট নির্মাতা আবু ছালেহ

প্রধানমন্ত্রীর কার্যালয়ের a2i এর শিক্ষা বিষয়ক পোর্টাল শিক্ষক বাতায়নের সেরা ডিজিটাল কনটেন্ট নির্মাতা হওয়ায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে a2i কর্তৃক সম্বর্ধিত হয়েছেন ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার পার-মথুরাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু ছালেহ মোঃ মুছা।

উক্ত সম্বর্ধনা অনুষ্ঠানে তাকে সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট ও মূল্যবান সামগ্রী প্রদান করা হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনেস্কোর বিশেষ দূত জনকি পার্ক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় সচিব মোহাম্মদ আসিফ-উজ-জামান, a2i প্রোগ্রাম পরিচালক কবির বিন আনোয়ার, a2i ই-লার্নিং স্পেশালিষ্ট প্রফেসর ফারুক আহম্মেদ সহ প্রধানমন্ত্রীর কার্যালয়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য শিক্ষক বাতায়ন প্রতি সপ্তাহে সারা দেশের শিক্ষকদের তৈরিকৃত কনটেন্ট পর্যালোচনা করে সেরা নির্বাচন করে থাকেন। এই ক্যাটাগরীতে ঝিনাইদহ জেলা থেকে এ বছর মাত্র একজন শিক্ষক এই সম্মাননা পেলেন। আবু ছালেহ ঝিনাইদহ জেলার ICT4E এ্যাম্বেসেডর, আইসিটি মাস্টার ট্রেইনার, মাল্টিমিডিয়া ক্লাসরুম বাস্তবায়নে শ্রেষ্ঠ পুরষ্কারপ্রাপ্ত এবং জেলা কম্পিউটার শিক্ষক সমিতির সভাপতির দায়িত্ব পালন করে সরকারের ডিজিটাল কার্যক্রমে সক্রিয় রয়েছেন।

পছন্দের আরো পোস্ট