ফাঁসানোর প্রতিবাদে বেরোবিতে মানববন্ধন

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা সংক্রান্ত উদ্ভূত পরিস্থিতিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান ড. নজরুল ইসলামের বিরুদ্ধে ভর্তি জালিয়াতিতে জড়িত থাকার মিথ্যা অভিযোগ এবং অপপ্রচার চালানোর প্রতিবাদে পৃথক পৃথক মানববন্ধন কর্মসূচী পালন করে শিক্ষকদের সংগঠন গ্রগতিশীল শিক্ষক সমাজ এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভগের শিক্ষার্থীরা।

সোমবার বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল চত্বরে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। প্রগতিশীল শিক্ষক সমাজের সদস্য সচিব রফিউল আজম খানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন প্রগতিশীল শিক্ষক সমাজের আহ্বায়ক ড. আবু কালাম মো. ফরিদ উল ইসলাম, বাংলা বিভাগের অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনা, পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান গাজী মাজহারুল আনোয়ার প্রমুখ।

Post MIddle

মানববন্ধনে বক্তারা বলেন, “ড. নজরুল ইসলাম এ ভর্তি জালিয়াতির সাথে জড়িত নয়, কিছু দুষ্কৃতিকারী ড. নজরুল ইসলামেরর নাম ব্যবহার করে বিশ্ববিদ্যালয়ের সুনাম ক্ষুন্ন ও অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার পাঁয়তারা করছে। যারা ভর্তি জালিয়াতির সাথে জড়িত আমরা তাদের উপযুক্ত বিচার দাবি করছি সেই সাথে যারা বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি বিনষ্ট করার অপচেষ্টা চালাচ্ছে তাদেরকেও আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।”

উল্লেখ্য, ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় ভর্তি জালিয়াতির অভিযোগে বিশ্ববিদ্যালয়ের এক কর্মচারীসহ মোট ১১ জনকে আটক করে প্রশাসন।

পছন্দের আরো পোস্ট