ইবির সমাবর্তনে গ্রাজুয়েটদের করণীয়

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) চতুর্থ সমাবর্তন আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে। সমাবর্তনে নিবন্ধনকৃত গ্রাজুয়েটদের ৫ ও ৬ জানুয়ারি সকাল সাড়ে ৮টা থেকে বিকেল ৫টার মধ্যে আমন্ত্রণপত্র ও খাদ্যকূপন, সমাবর্তন কস্টিউম এবং ব্যাগ স্ব-স্ব বিভাগ থেকে সংগ্রহ করতে হবে। রবিবার বিশ্ববিদ্যালয়ের তথ্য প্রকাশনা ও জনসংযোগ অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, আগামী ৭ জানুয়ারি দুপুর ১টা ৪৫ মিনিট থেকে ২টা ৪৫ মিনিটের মধ্যে খাদ্যকূপন জমা দিয়ে স্ব-স্ব বিভাগ থেকে খাবার প্যাকেট সংগ্রহ করতে হবে। বিকেল ৩টায় সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে। প্রতিটি গ্রজুয়েটকে আমন্ত্রণপত্র দেখিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রবেশ করতে হবে।

বিকেল সাড়ে ৩টা থেকে ৫টার মধ্যে সমাবর্তন ক্যাপ ব্যতিত কস্টিউম (গাউন, হুড ও স্যাস) ও প্রভিশনাল সার্টিফিকেট (যদি পূর্বে গ্রহণ করা হয়ে থাকে) জমা দিয়ে স্ব-স্ব বিভাগ থেকে মূল সনদপত্র সংগ্রহ করতে হবে। ওই দিন মূল সনদপত্র সংগ্রহ করতে ব্যর্থ হলে ৮ জানুয়ারি সকাল সাড়ে ৮টা থেকে দুপুর দেড়টার মধ্যে সংগ্রহ করতে হবে। সমাবর্তন অনুষ্ঠানের দিন সার্বিক নিরাপত্তার স্বার্থে আমন্ত্রণপত্র/সিকিউরিটি পাস ব্যতিত ক্যাম্পাসে প্রবেশ করা যাবে না।

সমাবর্তনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্র্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য আব্দুল হামিদ সভাপতিত্ব করবেন। এছাড়াও বক্তা হিসেবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. জাফর ইকবাল উপস্থিত থাকবেন।

পছন্দের আরো পোস্ট