শেকৃবিতে বিভিন্ন অনুষদে শিক্ষক নিয়োগ

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) বিভিন্ন অনুষদে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের চারটি অনুষদে সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক ও প্রভাষক পদে ৭৫ জন শিক্ষক নেয়া হবে।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানা যায়, কৃষি অনুষদে ৩০, এনিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদে ২০, ফিসারিজ অনুষদে ১৮ এবং এগ্রি বিজনেস ম্যানেজমেন্ট অনুষদে ৭ জন শিক্ষক নিয়োগ দেয়া হবে।

আরও জানা যায়, এনিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের বিভিন্ন বিভাগে সহযোগী অধ্যাপক পদে ৩, সহকারী অধ্যাপক পদে ৫ জন এবং প্রভাষক পদে ১২ জন নিয়োগপ্রাপ্ত হবেন। কৃষি অনুষদের বিভিন্ন বিভাগে সহকারী অধ্যাপক পদে ৩ এবং প্রভাষক পদে ২৭ জন শিক্ষক নিয়োগ দেয়া হবে।

এছাড়া ফিসারিজ অ্যান্ড একোয়াকালচার অনুষদের বিভিন্ন বিভাগে সহকারী অধ্যাপক পদে ৬ জন এবং প্রভাষক পদে ১২ জন শিক্ষক নেয়া হবে। এগ্রিবিজনেস ম্যানেজমেন্ট অনুষদের বিভিন্ন বিভাগে প্রভাষক পদে ৭ জন শিক্ষক নিয়োগ দেয়া হবে।

যে সব প্রার্থীরা আগ্রহী তাদেরকে নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। নির্ধারিত ফরম শেকৃবির রেজিস্ট্রার অফিস থেকে সরাসরি অথবা ডাকযোগে সংগ্রহ করা যাবে। আবেদন সংক্রান্ত যোগ্যতা এবং বিস্তারিত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.sau.edu.bd) জানা যাবে।

//স

পছন্দের আরো পোস্ট