শাবিতে ইসকন ইয়্যুথ ফেস্টিভাল ৮ জানুয়ারি

যুব সমাজের নৈতিক অবক্ষয় রোধে ও আদর্শ চরিত্র গঠনের লক্ষ্যে ১৪তম ইসকন ইয়্যুথ ফেস্টিভাল আগামী ৮ জানুয়ারি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

শুক্রবার শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে ইসকন ইয়্যুথ ফোরাম এর উদোগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ফোরামের সিলেট শাখার সম্বন্বয়ক শ্রী দেবর্ষি শ্রীবাস দাস। এসময় আরো উপস্থিত ছিলেন ইসকন ইয়্যুথ ফোরাম সিলেট এর সাধারণ সম্পাদক দেবামৃত নিতাই দাস, ইসকন সিলেট এর সাধারণ সম্পাদক শ্রীপাদ ভাবাবত করুণা দাস, সাবেক সহকারী পরিচালক সিদ্ধ মাধব দাস প্রমুখ।

দেবর্ষি শ্রীবাস দাস বলেন, শাবিপ্রবির কেন্দ্রীয় মিলনায়তনে ৮ জানুয়ারি বিকাল সাড়ে ৩টা থেকে এ উৎসব শুরু হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত থাকবেন আধুনিক ভাষা ইন্সটিটিউট এর পরিচালক অধ্যাপক ড. হিমাদ্রী শেখর রায়, অধ্যাপক ড. নারায়ন সাহা, ড. শরদিন্দু ভট্টাচার্য প্রমুখ।

এছাড়াও দেশ ও বিদেশের বিভিন্ন গুনী ব্যক্তি এই উৎসবে বক্তব্য রাখবেন। এবারের উৎসবের মূল প্রতিপাদ্য ‘গুগল অর গুরু’। উক্ত শিরোনামে সেমিনারে বিস্তারিত কথা বলবেন ভারত থেকে আগত অনঙ্গমোহন দাস। মূলত গুগলের উপর অতিমাত্রায় নির্ভরতা কমাতে এবং আধ্যাত্মিক গুরুদের সঠিক নির্দেশনা অনুসারে বেদের আলোকে জীবন পরিচালনা করতে যুবসমাজকে উৎসাহিত করার জন্যই এবারের আয়োজন।

ইসকন ইয়্যুথ ফোরামের আয়োজনে এ ফেস্টিভালে সার্বিক সহযোগীতায় আছে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, শাবিপ্রবি শাখা।

পছন্দের আরো পোস্ট