শাবিতে সপ্তম ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ১৯৯৬-৯৭ শিক্ষাবর্ষের সপ্তম ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী শুরু হয়েছে। এই পুনর্মিলনী চলবে দুই দিনব্যাপী।
সকাল ১১টায় পুনর্মিলনীর উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। তারপর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনের সামনে থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্নস্থান প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্ণ করে আবার একই স্থানে এসে শেষ হয়।
সাড়ে ১১টায় কেন্দ্রীয় মিলনায়তনে আজিজুল ইসলাম শামীমের সভাপতিত্বে এবং মুহাম্মদ ওমর ফারুকের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী। আরও বক্তব্য রাখেন শাবির উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস।
পরবর্তীতে শিক্ষার্থীদের স্মৃতিচারণ, ডিফারেন্টলি অ্যাবল মেধাবী সম্মাননা, র‌্যাফেল ড্র, কেন্দ্রীয় মিলনায়তনে সকলের জন্য উন্মুক্ত মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় দিন শনিবার থাকবে দিনব্যাপী ক্যাম্পাসে গল্প, আড্ডা ও সামাজিক সময় প্রভৃতি।
পছন্দের আরো পোস্ট