ডুয়েট ছাত্র চালু করল বিডিরেন্ট ডট নেট

২৯ টি ক্যাটাগরি প্রডাক্ট নিয়ে বিডিরেন্ট তাদের যাত্রা শুরু করল। ভাড়া প্রদান কারি ব্যাক্তি বা প্রতিষ্ঠান ফ্রিতে তাদের প্রডাক্ট এর বিজ্ঞাপন বিডিরেন্ট এ দিতে পারবেন যাতে করে ব্যাবহার কারিগন তাদের পণ্য সহজেই অনলাইন এ ভাড়া দিতে এবং নিতে পারেন।

২৯ টি ক্যাটাগরির মধ্যে উল্লেখযোগ্য ক্যাটাগরি গুল হলঃ হোম, এপার্টমেন্ট, কনভেনশন সেন্টার, অফিস, শপ, হোটেল, মোটেল,বিল্ডিং,বোট,বিভিন্ন ধরনের যানবাহন, মিউজিক্যাল যন্ত্রপাতি , এড স্পেস ইত্যাদি।

বাংলাদেশের যে কোন জায়গায় ইউজার গন উক্ত প্রডাক্ট গুল ভাড়া দিতে এবং ভাড়া নিতে পারবেন। ব্যাবহার কারিরা যাতে ভাড়া দেয়া বা নেয়ার ক্ষেত্রে কোন রকম ঝামেলায় না পরতে হয় সে জন্য, সাইট(https://bdrent.net) এ ফোন ভেরিফিকেশন অপশন রয়েছে। বিভিন্ন ধরনের হয়রানি বা প্রতারনার হাত থেকে বাঁচতে বিভিন্ন ভাড়া দানকারি ব্যাক্তি বা প্রতিষ্ঠান এবং ভাড়া গ্রহন কারি ব্যাক্তি বা প্রতিষ্ঠান তাদের নিজ নিজ ফোন নাম্বার ভেরিফাই করে নিতে পারবেন এবং কোন ভাড়া পদান কারি ব্যাক্তি বা প্রতিষ্ঠানের ফোন নাম্বার ভেরিফাই করা আছে কিনা তা দেখতে পারবেন। উল্লেখ্য যে, ফোন নাম্বার ভেরিফাই করে নেয়ার জন্য ব্যাবহারকারীকে তাঁর প্রোফাইল এর ফোন নাম্বার এর জায়গায় +৮৮০ সহ তাঁর ফোন নাম্বারটি দেয়ার পর সেভ বাটনে ক্লিক করলে,ভেরিফাই বাটন আসবে এবং ঐ ভেরিফাই বাটন এ ক্লিক করলে মেসেজ এর মাধ্যমে একটা নাম্বার মোবাইলে আসবে উক্ত নাম্বারটি নির্দিষ্ট বক্স এ দিলেই ফোন নাম্বারটি ভেরিফাই হয়ে যাবে। কোন ব্যাক্তি বা প্রতিষ্ঠান বিডিরেন্ট থেকে কোন একটা প্রডাক্ট ব্যাবহার করার পর ঐ প্রডাক্ট এর জন্য রেটিং ও কমেন্ট করতে পারবেন যে ঐ প্রডাক্ট এর গুনগত মান ভাল ছিল কিনা।

তাছাড়া ব্যাবহার কারিদের যে কোন সমস্যা সাপোর্ট সেন্টার এ কল দিয়ে সাহায্য পাওয়া যাবে। ২৩ ডিসেম্বর বিডিরেন্টের শুভ উদ্ভধন হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের কম্পিউটার সেন্টার এর পরিচালক প্রফেসর ডঃ মোঃ নাছিম আখতার।

//স

পছন্দের আরো পোস্ট