চুৃয়েটে ভর্তি পরিক্ষার ফলাফল দেখতে উপচে পড়া ভিড়!

চুৃয়েট স্কুল এন্ড কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল দেখতে অাজ শুক্রবার (২২-ডিসেম্বর) শিক্ষার্থী ও অভিভাবকদের ছিল উচ্ছে পড়া ভিড়, যেন চুয়েট ক্যাম্পাস ছিল উৎসব মুখর পরিবেশ।এই সময় অভিভাবক শিক্ষার্থীদের ক্যাম্পাসে ছিল আনন্দঘন পরিবেশ।

বর্তমান ডিজিটাল সময়ে এখন আর শিক্ষার্থীরা বা অভিভাবকদের ফলাফল দেখার জন্য স্কুলে যায় না। ঘরে বসেই নিজের মোবাইল বা কম্পিউটার দিয়ে জেনে নিতে পারে নিজের পরীক্ষার ফলাফল। কিন্তু এই পরিক্ষার ফলাফল প্রথমে তাদের ওয়েবসাইটে দেওয়া কথা তাকলেও কিন্তু দেওয়া হয়নি, সময়ের কারণে। অন্যসব বছরগুলোতে যেখানে শিক্ষার্থী আর অভিভাবকদের ভিড় ছিল অল্প, সেখানে এ বছর দেখা মিলেছে ভিন্ন চিত্র। শত শত শিক্ষার্থীও অভিভাবকদের চোখেপড়ার মত দৃশ।

অপরদিকে স্কুল ক্যাম্পাসে শিক্ষার্থীদের ভিড় থাকলেও পাশাপাশি ভিড় ছিল বাবা মায়ের। সেখানে অনেক অভিভাবক ছেলে মেয়েদের ফলাফল দেখার জন্য ভিড় জমিয়েছিল। কথা হয় ফলপ্রত্যাশী শিক্ষার্থী শরীফ মো. জাহিদের সঙ্গে। ভিবিন্ন পরিক্ষায় যদিও সবাই ইন্টারনেট এর মধ্যে ফলাফল দেখতে তদপর। কিন্তু এই পরিক্ষার ফলাফল বিন্য দৃশ, কয়েক জন শিক্ষার্থীও অভিভাবকদের সাথে কথা বলে জানায়ায় সরজমিনে বিদ্যালয়ে হাজির হওয়ার মধ্যে রয়েছে অন্যরকম আনন্দ। এসএমএস কিংবা ইন্টারনেট যা দিয়েই রেজাল্ট দেখি না কেন, স্কুল কলেজ এসে রেজাল্ট দেখার মজাই আলাদা।www.cuetsc.edu.bd

পছন্দের আরো পোস্ট