রিজেন্ট সদস্যদের হাবিপ্রবি সাংবাদিক সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা

গতকাল (২০শে ডিসেম্বর) বুধবার হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবির) নবনির্বাচিত রিজেন্ট বোর্ডের সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছে হাবিপ্রবি সাংবাদিক সমিতি। গত শুক্রবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেমের সভাপতিত্বে ৪৬ তম একাডেমিক কাউন্সিলের সভায় বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদের ডীন ও বিভাগের চেয়ারম্যান বৃন্দের ভোটে  বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি নির্ধারনি ফোরাম রিজেন্ট বোর্ডের ৩ জন সদস্য নির্বাচিত হন ।

নির্বাচনে বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য সহ ৬ জন শিক্ষক প্রতিযোগিতা করেছিলেন  , তাদের মধ্য সবচেয়ে বেশী ভোট পেয়ে নির্বাচিত হন সোশ্যাল সাইন্স অনুষদের ডিন এবং মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদের সহ সভাপতি প্রফেসর ড. ফাহিমা খানম। এরপর দ্বিতীয় সর্বোচ্চ পেয়ে নির্বাচিত হন মৃত্তিকা বিজ্ঞান বিভাগের সিনিয়র প্রফেসর এবং মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদের সভাপতি মো: মিজানুর রহমান, ৩য় সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হন ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক এবং মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদের সদস্য প্রফেসর ড.মো: শাহাদৎ হোসেন খান। ফুলেল শুভেচ্ছা শেষে রিজেন্ট বোর্ডের সদস্য এবং হাবিপ্রবি সাংবাদিক সমিতির সদস্যদের মধ্য বিশ্ববিদ্যালয়ের ভিআইপি কনফারেন্স রুমে বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়।

Post MIddle

সভায় সাংবাদিক নেতৃবৃন্দ ক্যাম্পাসের কিছু গুরুত্বপূর্ণ সমস্যা তুলে ধরেন তার মধ্য অন্যতম ছিল  ছাত্র/ছাত্রীদের আবাসন সমস্যা , পরিবহন বাসের সংখ্যা আরো  বৃদ্ধি করা , বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় খাবার(ভাত) ক্যান্টিন চালু করা , ল্যাব সুবিদা বৃদ্ধি, বৃত্তির টাকা সঠিক সময়ে প্রদান এবং মাদক সমস্যা সমাধান নিয়ে আলোচনা হয়।

এ সময় উপস্থিত শিক্ষকগণ সকল সমস্যার বিষয়ে কথা বলেন তারা বলেন ২/১ টি বাস ড্রাইভার না থাকায় বন্ধ আছে , ইতোমধ্যে ড্রাইভার নিয়োগের সিদ্ধান্ত ও প্রক্রিয়া শুরু করা হয়েছে , মাদকের ব্যাপারে তারা বলেন এটি একটি জটিল সমস্যা এ ব্যাপারে তারা ক্যাম্পাসের রাজনৈতিক সংগঠন সহ সকল সংগঠনের সহযোগিতা কামনা করেন। ক্যান্টিন চালুর বিষয়ে তারা বলেন এসব  ব্যাপারে রেজিস্ট্রারের নেতৃত্ব একটি কমিটি হয়েছে তারা এই বিষয়টি দেখবেন । বাকি বিষয় গুলো ও তারা বিবেচনা করার আশ্বাস দেন এবং হাবিপ্রবি সাংবাদিক সমিতিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

পছন্দের আরো পোস্ট