আইসিএমএ নর্থ সাউথ ইউনিভার্সিটি স্টুডেন্ট চ্যাপ্টার ওরিয়েন্টেশন

আইসিএমএ-ইন্টারন্যাশনাল সিটি ম্যানেজমেন্ট এসোসিয়েশন নর্থ সাউথ ইউনিভার্সিটি স্টুডেন্ট চ্যাপ্টারের (ICMA NSU Student Chapter) নতুন সদস্যদের নিয়ে গতকাল (২০ ডিসেম্বর) নর্থ সাউথ ইউনিভার্সিটি ক্যাম্পাসে একটি ওরিয়েন্টশন প্রোগ্রাম আয়োজিত হয়ে গেল। আইসিএমএ এনএসইউ সাউথ এশিয়ার প্রথম আইসিএমএ ইন্টারন্যাশনাল স্টুডেন্ট চ্যাপ্টার এবং বিশ্বের ৮৮টি নামকরা বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে নর্থ সাউথ ইউনিভার্সিটির চ্যাপটারটি সংযোজনের উদ্যোগ নিতে আইসিএমএ এনএসইউ এর প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট আজবিনুর ইসলাম প্রান্তর অবদান অতুলনীয়।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন আইসিএমএ এনএসইউ এর সহ-প্রতিষ্ঠাতা ও ভাইস প্রেসিডেন্ট সংগীতা, সাধারণ সম্পাদক সাইফ আহমেদ ও সিনিয়র মেম্বার রাকাত হাসান। এছাড়াও উপস্থিত ছিলেন আইসিএমএ এনএসএউ এর যৌথ সম্পাদক আতায়ে রাব্বী ও বিভিন্ন ডিপার্ট্মেন্টের ছাত্র-ছাত্রী। এটি একটি আন্তর্জাতিক সংগঠন যার সম্মিলনে আছে বাংলাদেশ পৌরসভা সমিতি(MAB) ।

Post MIddle

আইসিএমএ এনএসইউ এর সহ-প্রতিষ্ঠাতা ও ভাইস প্রেসিডেন্ট সংগীতা জানান, “আইসিএমএ নর্থ সাউথ ইউনিভার্সিটি স্টুডেন্ট চ্যাপ্টারে বহুমাত্রিক কার্যকলাপের মাধ্যমে ছাত্র-ছাত্রীরা তাদের প্রতিভা ত্বরান্বিত করতে পারবে এবং বাংলাদেশের সব ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীরা আইসিএমএর মাধ্যমে নগর উন্নয়নে ও নানা ধরণের উন্নয়নমূলক কাজ করার সুযোগ পাবে”।

এর  মূল কাজগুলোর মধ্যে রয়েছে আন্তর্জাতিক কনফারেন্স, গবেষণা, ভার্চুয়্যাল কনফারেন্স, ফেলোশীপ প্রোগ্রাম এবং নানা ধরনের প্রফেশনাল ইভেন্ট যেমন: প্রবর্তনামূলক প্রতিযোগিতা, ওয়ার্কশপ, জাতীয় প্রতিযোগিতা, সেমিনার, গবেষণা এবং বৃত্তি, সচেতনামূলক অনুষ্ঠান আয়োজন করা। প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট আজবিনুর ইসলাম প্রান্ত বলেন,“ ক্যারিয়ার উন্নয়নে এবং সুনাগরিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আইসিএমএ নর্থ সাউথ ইউনিভার্সিটি স্টুডেন্ট চ্যাপ্টার পুরো বাংলাদেশে এর ছাত্র-ছাত্রীদের মধ্যে প্রগতিশীল ভূমিকা পালন করবে”।

//স

পছন্দের আরো পোস্ট