ডিনস অ্যাওয়ার্ড পেলেন ইবির আট মেধাবী শিক্ষার্থী

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১০-২০১১ শিক্ষাবষের্র স্নাতক (সম্মান) শ্রেণীর আট মেধাবী শিক্ষার্থীকে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনের জন্য ডিন অ্যাওয়ার্ড-২০১৭ প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টায় ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ১৪০ নং কক্ষে এ আওয়ার্ড প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. শামসুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপাচার্য প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী উপস্থিত ছিলেন। এসময় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের প্রফেসর ড. আব্দুস সাত্তার, ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য ও পরিসংখ্যান বিভাগের প্রফেসর ড. কামাল উদ্দিন এবং ডিন’স অ্যাওয়ার্ডপ্রাপ্তদের পক্ষে রওনক জাহান বক্তব্য প্রদান করেন।

Post MIddle

অনুষ্ঠানের শেষে উপাচার্য প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন। ডিন’স অ্যাওয়ার্ড প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন, ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের মোঃ মোতালেব হোসেন, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের রওনক জাহান, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবরিনা ফেরদৌস, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের খান জাহান আলী, বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের মোঃ আরিফুল ইসলাম, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের আকলিমা সুলতানা, গণিতের মোজাম্মেল হোসেন এবং পরিসংখ্যানের মাহফুজুর রহমান।

ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের শিক্ষার্থী মোঃ মাহমুদ হাসান রনি এবং সুপ্রিয়া সিংহ রায় অনুষ্ঠান সঞ্চালনা করেন।

//স

পছন্দের আরো পোস্ট