মোরেলগঞ্জে বাল্য বিবাহ আইন বিষয়ক ক্যাম্পেইন

বাগেরহাটের মোরেলগঞ্জে আজ রোববার সকালে বাল্য বিবাহ্ প্রতিরোধ ও বাল্য বিবাহ্ আইন-২০১৭ বিষয়ক ক্যাম্পেইন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

জাতীয় কন্যা শিশু অ্যাডভোকেসি ফোরাম ও গার্লস অ্যাডভোকেসি এ্যালায়েন্স ও প্লান ইন্টান্যাশনাল এর যৌথ উদ্যোগে বর্নাঢ্য র‌্যালি ১৪নং বারইখালী ইউনিয়ন পরিষদের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন চেয়ারম্যান শফিকুল রহমান লাল। বিশেষ অতিথি মহিলা বিষয়ক কর্মকতা মো: আব্দুল ওহাব হাওলাদার, ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের ডা: আফরোজা পারভীন, ইউনিয়ন ইউপি সচিব প্রভাংশু কুমার রায়, এস.এম রোকনুজ্জামান মুকুল, ইউপি সদস্য আ: লতিফ মীর, মতিউর রহমান, মোসা: হালিমা আক্তার, ইন্দু বিলাস রায়।

Post MIddle

অনুষ্ঠানে সঞ্চালনের দায়িত্ব পালন করেন দি হাঙ্গার প্রজেক্টের ইউনিয়ন সমন্বয়কারী নাহিদা আক্তার ও সার্বিক সহযোগীতা করেন মেহেদী হাসান। বক্তারা বলেন, বাল্য বিবাহ্ সমাজের অভিশাপ । তাই ১৮ নীচে কোন মেয়েকে বিবাহ দেয়া যাবে না। এর আগে বিবাহ্ হলে একটা মেয়ে শারীরিক ও মানসিক ভাবে অসুস্থ্য হতে পরে এবং আইনের অবমাননা হতে পারে।

//স

পছন্দের আরো পোস্ট