ঢাবি’র ৫ শিক্ষার্থীর বৃত্তি লাভ

বিএস সম্মান এবং এমএস পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ লাভ করায় ঢাকা বিশ্ববিদ্যালয় মৎস্য বিজ্ঞান বিভাগের ২জন মেধাবী শিক্ষার্থীকে ‘অধ্যাপক মোহাম্মদ শফি ট্রাস্ট ফান্ড বৃত্তি’ প্রদান করা হয়েছে। এছাড়া, বিভাগের ৩জন শিক্ষার্থী ‘আমেনা লতিফ ট্রাস্ট ফান্ড বৃত্তি’ লাভ করেছেন। আজ ১৭ ডিসেম্বর ২০১৭ রবিবার উপাচার্য দফতর সংলগ্ন লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক ও সনদপত্র তুলে দেন।

Post MIddle

বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক ড. কানিজ ফাতেমার সভাপতিত্বে অনুষ্ঠানে ট্রাস্ট ফান্ডের দাতা অধ্যাপক ড. মোহাম্মদ শফি বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন। এসময় বিভাগীয় শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান নৈতিক মূল্যবোধ সম্পন্ন ভাল মানুষ হওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। দেশের মৎস্য বিজ্ঞান শিক্ষা ও গবেষণার উন্নয়নে অনন্য অবদানের জন্য তিনি ট্রাস্ট ফান্ডের দাতা অধ্যাপক মোহাম্মদ শফিকেও ধন্যবাদ দেন।

অধ্যাপক মোহাম্মদ শফি ট্রাস্ট ফান্ড বৃত্তিপ্রাপ্তরা হলেন- নুসরাত জাহান পুনম (এমএস) এবং মো: মোস্তভি ইনান ইষিক (বিএস)। আমেনা লতিফ ট্রাস্ট ফান্ড বৃত্তিপ্রাপ্তরা হলেন-মো: আল জাহিদ, শাওন এবং মোছা: সাবরিনা আক্তার।

//স

পছন্দের আরো পোস্ট