এনইউবিটিতে শহীদ বুদ্ধিজীবি দিবসের আলোচনা সভা

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনায় শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উপলক্ষে দিনব্যাপী আলোচনা সভা ও মুক্তিযুদ্ধের উপর আলোকচিত্র প্রদর্শনী আয়োজন করা হয়। আজ দুপুরে বিশ্ববিদ্যালয়ের অডিটোডিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মুক্তিযুদ্ধের উপর আলোকচিত্র প্রদর্শনীর উদ্ধোধন করেন, খুলনা ২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান।

তিনি বলেন, স্বাধীনতার ৪৬ বছরের মধ্যে বাংলাদেশ আজ উন্নয়ন এর রোল মডেলে পরিনত হয়েছে। আমাদের তরুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে হবে এবং মুক্তিযুদ্ধের চেতনা ধারন করে নিজকে গড়ে তুলতে হবে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জনাব এ.এইচ.এম. মনজুর মোরশেদ, রেজিস্ট্রার, এনইউবিটি খুলনা, জনাব মো: রবিউল ইসলাম, প্রক্টর ও বিভাগীয় প্রধান, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ। জনাব আসাদুজ্জামান রাসেল, সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ খুলনা মহানগর শাখা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বুদ্ধিজীবি দিবস ও বিজয় দিবস উদযাপন কমিটির আহবায়ক ও ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান জনাব এস.এম মনিরুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মো. প্রফেসর ইব্রাহীম,পরীক্ষা নিয়ন্ত্রক এনইউবিটি খুলনা।

পছন্দের আরো পোস্ট