বিজয় দিবস উপলক্ষে নোবিপ্রবি ছাত্রলীগের কর্মসূচি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) শাখা ছাত্রলীগের উদ্যোগে মহান বিজয় দিবস-১৭ এর ৬ দিন ব্যাপী আয়োজনের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।আজ বুধবার (১২ ডিসেম্বর) বেলা ১২ ঘটিকায় শাখা ছাত্রলীগের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবারণ এর মাধ্যমে এ কর্মসূচি র সূচনা করা হয়।এর পর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পক্ষ থেকে এক বিজয় র‌্যালি বের করা হয়।র‌্যালিটি ক্যাস্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে হাজী ইদ্রিস আলী অডিটোরিয়াম এর সামনে এসে শেষ হয়।

Post MIddle

পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের হাজী মো. ইদ্রিস অডিটোরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সফিকুল ইসলাম রবিন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাকিব মোশাররফ ধ্রুব এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এম অহিদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. ইউসুফ মিঞা, অফিসার্স এসোসিয়েশন এর সভাপতি জনাব তারেক রাশেদ।

প্রধান অতিথির বক্তৃতায় প্রফেসর ড. এম অহিদুজ্জামান বাংলাদেশের মুক্তিযুদ্ধে ছাত্রলীগের অবদান তুলে ধরে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া ছাত্র সংগঠন।

বঙ্গবন্ধুর আদর্শ শুধু দল করা নয়, দেশের মানুষের পাশে থেকে সঠিক শিক্ষা গ্রহণ করে শান্তির পতাকা হাতে নিয়ে প্রগতির মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।তিনি আরো বলেন, নোবিপ্রবি ছাত্রলীগ হবে দেশের অন্যান্য ছাত্রলীগ ইউনিটের আদর্শ।

প্রসঙ্গত, আগামী ১৭ ডিসেম্বর পর্যন্ত ছাত্রলীগের পক্ষ থেকে ছয়দিন ব্যাপী রচনা প্রতিযোগিতা, কুইজ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

//স

পছন্দের আরো পোস্ট