হাবিপ্রবির মেধাতালিকার ১৭ গরীব শিক্ষার্থীর পাশে

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গত সপ্তাহে গঠিত হয়েছিল স্টুডেন্টস ওয়েলফেয়ার সোসাইটি। সোসাইটির সভাপতি নির্বাচিত হয়েছিলেন মোঃ রাশিদুল ইসলাম রাহাত এবং সাধারন সম্পাদক নির্বাচিত  হয়েছিলেন মোহাম্মদ উল্লাহ হাসনাত। এটি হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবির) সম্পূর্ণ অরাজনৈতিক এবং সেচ্ছাসেবী মূলক একটি সংগঠন।

সংগঠনটির মূল উদ্দেশ্য অত্র বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত অসচ্ছল মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষা বিষয়ক সহযোগীতার পাশাপাশি তাদের আর্থিক এবং মানসিক উন্নয়নে বিকাশ ঘটানো।

এছাড়াও শিক্ষার্থীদের বৃত্তি, খেলাধুলা এবং বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে সংযুক্ত করাও হবে সংগঠনটির কাজ। অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রঃ ড.খালেদ হোসেন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা শাখার পরিচালক প্রঃ ড.শাহাদৎ হোসেন খান , শেখ রাসেল হলের হল সুপার ড. ইমরান পারভেজ , ছাত্র পরামর্শ ও নির্দেশনা শাখার সহকারী পরিচালক ড. মাে. রাশেদুল ইসলাম , আরও উপস্থিত ছিলেন জনাব শক্তি চন্দ্র মন্ডল , সাইফুদ্দিন দুরুদ সহ অন্যান্যরা।

Post MIddle

দক্ষ সভাপতি মোঃ রাশিদুল ইসলাম রাহাতের নেতৃত্বে হাবিপ্রবির এই সোসাইটি মেধাতালিকায় চান্স প্রাপ্ত ১৭ জন গরীব, অসহায় এবং মেধাবী শিক্ষার্থীকে ভর্তি করিয়েছেন।

সভাপতির বর্ণনায় হাবিপ্রবির শিক্ষক, ছাত্র-ছাত্রী এবং অন্যান্যদের সাহায্য সহযোগিতায় ফান্ডে ছিল ৮৫৬৫৯ টাকা আর তারা সাহায্য করেছেন ৭৮৪০০ টাকা। তিনি কোন শিক্ষার্থীকে কত টাকা দিয়ে ভর্তি করিয়েছেন তার একটি বিবরণ ও তুলে ধরেন।

১.ইউনিট-সি,৩৯তম-১২৬০০ টাকা
২.ইউনিট-সি,৭৯তম-৭৫০০ টাকা
৩.ইউনিট-ডি,২৮তম-৬৬০০ টাকা
৪.ইউনিট-এফ,১৫৩-৬৫০০ টাকা
৫.ইউনিট-বি,কোটাঃ৮-৫৬০০ টাকা
৬.ইউনিট-সি,১০৭তম-৫০০০ টাকা
৭.ইউনিট-ডি,২০৮তম-৫০০০ টাকা
৮.ইউনিট-সি,১১৭তম-৪৬০০ টাকা
৯.ইউনিট-জি,৬৬তম-৪৩০০ টাকা
১০.ইউনিট-এ,০৩তম-৩০০০ টাকা
১১.ইউনিট-সি,১৪৯-২৬০০ টাকা
১২.ইউনিট-সি,১৪৫-৩০০০ টাকা
১৩.ইউনিট,সি,১১৯-১৬০০ টাকা
১৪.ইউনিট-এ,৪৪৯-১০০০ টাকা
১৫.ইউনিট-জি,১৩৫তম-১৫০০ টাকা
১৬.ইউনিট-১১৪তম-৬০০০ টাকা
১৭.ইউনিট,এফ-১১৭তম-২০০০ টাকা
মেধাতালিকার ভর্তি কার্যক্রমে সকলের সাহায্য সহযোগীতায় সঠিক ভাবে কাজ সম্পূর্ণ করায় তিনি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকলকে সোসাইটির সাথে থাকার আহব্বান জানান।

পছন্দের আরো পোস্ট