জাককানইবিতে ‘ফিল্ম এন্ড ফটোগ্রাফি ক্লাব’র নতুন কমিটি

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) ফিল্ম এন্ড ফটোগ্রাফি ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার (১০ ডিসেম্বর) বিকালে এক আনুষ্ঠানিক মিটিংয়ের মাধ্যমে ২৩ সদস্যের কমিটি অনুমোদন করেন ফিল্ম এন্ড ফটোগ্রাফি ক্লাবের মডারেটর নাট্যকলা বিভাগের সহকারী অধ্যাপক আল জাবির এবং ইংরেজী বিভাগের শিক্ষার্থী ফজলে হাসান শিশির।

এক (০১) বছর মেয়াদী এ কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছে মাসিরুল ইসলাম ইভান এবং সাধারণ সম্পাদক হিসেবে হৃদয় চন্দ্র সরকার।

এছাড়াও অন্যান্যের মধ্যে সাংগঠনিক সম্পাদক পদে শাহরিয়ার আহমেদ ফাহিম, মোঃ সাদ আদনান, প্রচার সম্পাদক- মোঃ ওয়াহিদুল ইসলাম, মোঃ আব্দুল্লাহ আল ফাহিম (তুহিন), দপ্তর সম্পাদক- কৃপাময় কর কৌশিক, শুভদ্বীপ ভৌমিক, অর্থ সম্পাদক- খাতুনে জান্নাত নিপুন, শুভ্র দে, সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাদী শুভ মনোনীত হয়েছেন।

২৩ সদস্য বিশিষ্ট কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- ফজলে হাসান শিশির, ফাহাদুজ্জামান মোঃ শিবলী, ধ্রুব ত্রিদ্বীপ, হৃদয় ঘোষ, রাজিব কান্ত দাস এবং মোঃ আফরানুল ইসলাম, শেখ সজীব। এছাড়াও অডিওভিজ্যুয়াল বিভাগে সৈয়দ সিরাত উল্লাহ ও রাহাত-উন-নবী, ইভেন্ট ও ওয়ার্কসপ বিভাগে তোরাফুল নওরোজ রাজু, আহমেদ ফুয়াদ ও সাব্বির আহমেদ আবীরকে নবগঠিত এ কমিটিতে রাখা হয়েছে।

শখের বশে আমরা ফটো তুলি। আর আমাদের ক্যাম্পাস তো অনেক সুন্দর। এই সৌন্দর্যের বার্তা প্রকাশের মাধ্যম হিসেবে ফিল্ম এন্ড ফটোগ্রাফি অন্যতম মাধ্যম। এখন থেকে নিয়মিত ফটোওয়াক, ওয়ার্কশপের আয়োজন করা হবে বলে জানান ক্লাবের সভাপতি মাসিরুল ইসলাম ইভান ।

সাধারণ সম্পাদক হৃদয় চন্দ্র সরকার বলেন- সংস্কৃতিকে ধারণ বা প্রকাশ করার বড় দু’টি মাধ্যম হলো চলচ্চিত্র এবং ছবি। সাংস্কৃতিক পরিমণ্ডলে আমাদের ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ অংশ ফিল্ম এন্ড ফটোগ্রাফি ক্লাব। ক্লাবের সকল সদস্যকে নিয়ে আমাদের ক্যাম্পাসকে বিশ্ব দরবারে উপস্থাপন করার সর্বোচ্চ চেষ্টা করবো।

পছন্দের আরো পোস্ট