জবিতে ইয়ুথ এগেইনস্ট হাঙ্গারের ‘ফ্যাসিলিটেশন ট্রেনিং’

“ক্ষুধার কাছে পরাজিত নয় বরং ক্ষুধাকেই পরাজিত করার সু্যোগ দাও” এই স্লোগানকে সামনে রেখে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে জাপান ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠন ইয়ুথ এগেইনস্ট হাঙ্গার।

এর ধারাবাহিতায় বিভিন্ন সেচ্ছাসেবা মূলক কর্মকান্ডের পাশাপাশি সেচ্ছাসেবীদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ইয়ুথ এগেইনস্ট হাঙ্গার, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইউনিট আজ (৮ ডিসেম্বর) শুক্রবার জবির কলাভবনের ১০০৭-বি নং কক্ষে আয়োজন করে ফ্যাসিলিটেশন ট্রেনিং।

দিনব্যাপী এই আয়োজনের উদ্বোধন করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইয়ুথ এগেইনস্ট হাঙ্গারের মডারেটর ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আব্দুস সালাম এবং রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন ইয়ুথ এগেইনস্ট হাঙ্গার বাংলাদেশের কো অর্ডিনেটর গাজী আনিকা আসলাম।

Post MIddle

জবি ইয়ুথ এগেইন্সট হাঙ্গারের সাধারণ সম্পাদক জিহাদুর ইসলাম বলেন “ফ্যাসিলিটেশন ট্রেনিং একটি ভিন্নধর্মী ট্রেনিং প্রোগ্রাম যা, যুবদের নেতৃত্বগুণ বিকশিত করে বাস্তবিক কাজে সঠিক সময়ে সঠিকতর সিদ্ধান্ত গ্রহণ ও স্বীয় সংগঠন পরিচালনা করতে প্রয়োজনীয় গুণাবলি অর্জনে সহায়ক হবে।”

ট্রেনিং শেষে অংশগ্রহণকারীদের মধ্যে সনদপত্র প্রদান করা হয়। এতে উপস্থিত ছিলেন ইয়ুথ এগেইনস্ট হাঙ্গার জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইউনিটের সভাপতি মো. রহমত আলী ও উপদেষ্টা মন্ডলীর সদস্য এনামুল হাসান কাওছার।

উল্লেখ্য, জবি ইউনিটের ১১৬ জন প্রশিক্ষণার্থী এতে অংশগ্রহন করেন।

ফ্যাসিলিটেশন ট্রেনিং

পছন্দের আরো পোস্ট